মিজিকান্দি গ্রামে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১০

কাজী দীপু : মুন্সীগঞ্জ সদরের মিজিকান্দি গ্রামে শনিবার রাত ৮টার দিকে ওরশ মোবারককে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুই জনকে মুন্সীগঞ্জ জোনরেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

এ ঘটনায় রোববার সকালে সদর থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিবছরের ন্যায় শনিবার সদর উপজেলার আধারা ইউনিয়নের মিজিকান্দি গ্রামে এছহাক পাগলার ওরশের আয়োজন করা হয়। ওরশ মোবারক চলকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিজিকান্দি ও দেওয়ানকান্দি গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ বেধে যায়। এ সময় উভয় পক্ষের সংঘর্ষে ১০ জন আহত হয়।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবকদের মধ্যে হাতাহাতির ঘটনায় দুই গ্রামের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
================

মুন্সীগঞ্জে দুই গ্রামবাসীর সংঘর্ষে আহত ১৫

মুন্সীগঞ্জ সদর উপজেলার চরাঞ্চলের মিজিকান্দি গ্রামে ওরশ মোবারকে প্রভাব বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছে। শনিবার রাত পৌনে ৮ টার দিকে চরাঞ্চলেমিজিকান্দি ও দেওয়ানকান্দির লোকদের মধ্যে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আজ রোববার দুপুর পর্যন্ত থানায় কোন মামলা হয়নি । তবে সংঘর্ষে আহত সবুজের পক্ষে মামলা দায়ের করার প্রস্ততি চলছে। এদিকে সংঘর্ষে আহত হাবিবুল্লাহ(৩৬), জয়নাল ঢালী (৬০), সাজেদা বেগম (৫০), জামান(২৫), হেলাল(৩০), সাজেদা বেগম (৫০), সবুজ (২৬) মানিক(৪৬) মাজেদা বেগম (৪৮)কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া অপর আহতদের আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। জানা গেছে, শনিবার রাতে ওরষ মোবারকের কর্তৃত্ব নিয়ে দেওয়ানকান্দি ও মিজিকান্দি গ্রামবাসীর মধ্যে বিরোধ দেখা দেয়। মাজারটি মিজিকান্দি গ্রামে অবস্থিত হওয়ায় মুল পরিচালনার দায়িত্ব দাবী করে। কিন্তু দেওয়ানকান্দি গ্রামবাসী তাতে বাঁধা দিলে উভয় গ্রামবাসীদের মধ্যে হট্টগোল দেখা দেয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় গ্রামবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply