জোরপুকুরপাড় এলাকার যুবকের লাশ উদ্ধার

কাজী দীপু : মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার জোরপুকুরপাড় এলাকার একটি পুকুর থেকে মঙ্গলবার সকালে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত কবির হালদার (২৬) গোপালগঞ্জের কোটালীপাড়া থানার জগদীস হালদারের ছেলে। তিনি মুন্সীগঞ্জে লেপ তোষক তৈরি ও ফেরি করে বিক্রি করতেন।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মজিবুর রহমান বাংলানিউজকে জানান, মঙ্গলবার সকালে পঞ্চসার জোরপুকুরপাড় এলাকার একটি পুকুরে কবিরের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়।

পরে সকাল ৮টার দিকে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

তিনি জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কিভাবে তার মৃত্যু হয়েছে তা সনাক্ত করা সম্ভব হয়নি, তবে এ ব্যাপারে তদন্ত চলছে।

নিহতের ভাই পলাশের বরাত দিয়ে ওসি আরও জানান, তাদের কোনো শত্রু নেই। তবে কবিরের ঘুমের ওষুধ খাওয়ার অভ্যাস ছিল।

এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
==============

মুন্সীগঞ্জে ফেরিওয়ালার লাশ উদ্ধার

মুন্সীগঞ্জে এক ফেরিওয়ালার লাশ উদ্ধার করেছে পুলিশ । আজ মঙ্গলবার সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসারের জোড়পুকুরপাড় এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয় ।নিহতের নাম প্রদীপ হালদার(২৬)।

গোপালগঞ্জের কোটালীপাড়ায় তার বাড়ি । প্রদীপ হালদার মুন্সীগঞ্জে ফেরি করে লেপ-তোষক বিক্রি করতেন ।তিনি পঞ্চসারের জোড়পুকুরপাড় এলাকার নাছিরের বাড়িতে ভাড়া থাকতেন । সদর থানার এসআই মো.নিজামউদ্দিন জানান, গত ২৫ মার্চ বিকাল ৫টার দিকে গোসল করার জন্য বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়ে পড়ে । পরে আজ মঙ্গলবার তার লাশ পাওয়া যায় । তবে তার শরীরের কোথাও কোন আঘাতের চিহৃ নেই বলে তিনি জানান ।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply