দুই ছবি নিয়ে শায়না

রুবাইয়াৎ হোসেন পরিচালিত মেহেরজান ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শায়না আমিনের অভিষেক ঘটে। কিন্তু ছবিটি মাত্র চার দিন চলার পরই প্রদর্শনী বন্ধ হয়ে যায়। মেহেরজানের তরুণী বয়সের চরিত্রে অভিনয় করে শায়না আমিন তার অভিনয়শৈলী দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। ছবিটি মুক্তির পর বেশকিছু নাটকে শায়না আমিন অভিনয় করলেও তিনি মূলত ভালো গল্পের ছবিতে অভিনয় করার জন্য অপেক্ষা করছিলেন। এরই মধ্যে শায়না বিয়ে করে মিডিয়াতে আলোচনার ঝড় তুলেন এবং দীর্ঘদিন তিনি মিডিয়ার বাহিরে ছিলেন তবে নতুন করে আবার শায়না কাজ শুরু করেছেন এর মধ্যে বেশ কিছু এক ঘন্টার নাটক করছেন।

শায়নার নতুন দই ছবির কাজও শেষ করেছেন নবাগত এই চিত্র নায়িকা। একটি নারগিস আক্তারের পুত্র এখন পয়সাওয়ালা, অন্যটি মাসুদ আখন্দের পিতা। প্রথম ছবিটিতে তিনি ইমনের বিপরীতে এবং দ্বিতীয় ছবিটিতে কল্যাণের বিপরীতে অভিনয় করছেন। পুত্র এখন পয়সাওয়ালা ছবিতে ইমন অভিনয় করছেন আশীষ চরিত্রে এবং তারই বিপরীতে চাঁদনী চরিত্রে অভিনয় করছেন শায়না। ছবির দুইটি খুব শিগগিরি মুক্তি পাবে বল জানান। তবে শায়না উপভোগ করছেন ‘পিতা’ ছবিতে তার অভিনীত চরিত্রটিকে।


এই ছবিতে তিনি পল্লবী চরিত্রে অভিনয় করছেন। তার বিপরীতে শরৎ চরিত্রে অভিনয় করছেন কল্যাণ। শায়নাকে নিয়ে ইতি মধ্যে বেশ কিছু চলচ্চিত্র পরিচালক তাদের ছবিতে নেয়ার জন্য আগ্রহ প্রকাশ করেছে বলে শায়না জানান ব্যাটে বলে মিল্লে হয়তোবা কাজ করবো । শায়না আরো বলেন আমি নতুনদে সাথে কাজ করতে চাই নতুনরাই পারবে নতুন প্রজšে§র চাহিদা মেটাতে তাই আমি নতুন চলচ্চিত্র আসলে আমি ইচ্চা প্রকাশ করি নতুন নায়কের সাথে কাজ করতে।

আমাদের সময়

Leave a Reply