হাটলীগঞ্জ এলাকায় দুই পক্ষের সংঘর্ষ আহত ৫ : গ্রেফতার ১

শহরের হাটলীগঞ্জ এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে ।আহতদের মধ্যে বাবু (২৫), আলী (৪৫), জনি(২৩) ও আসাদুল্লাহ (৩৫) কে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। বৃহস্পতিবার রাত ১২টার দিকে মুন্সীগঞ্জ শহরের হাটলীগঞ্জস্থ মাদক বেচাকেনার জমজমাট স্থান বউবাজার এলাকায় এই ঘটনাটি ঘটে ।

পুলিশ ও এলাকাবাসী জানান, বউবাজার এলাকায় জনির রিকশা গ্যারেজে ঢিল মারা নিয়ে জনি ও বাবুর মধ্যে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে বাবুর উপর হামলা চালালে সংঘর্ষ বেধে যায়। এতে উভয় পরে ৫ জন আহত হয়। এ ঘটনায় আজ শুক্রবার জনির সৎ মা হাসিনা বেগম বাদী হয়ে সদর থানায় অভিযোগ দায়ের করেছেন । পুলিশ রাত ৮ টার দিকে প্রতিপক্ষের বাবুকে আটক করেছে ।

বাংলা ২৪ বিডি নিউজ
==============

মুন্সীগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত ৫

কাজী দীপু : মুন্সীগঞ্জ শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকায় সন্ত্রাসী হামলায় ৫ ব্যক্তি আহত হয়েছেন। বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত জনাব আলী (৫০), আসাদুল্লাহ (৪০) ও জনিকে (৩০) প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থার অবনতি ঘটনায় শুক্রবার সকালে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

অপর আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ঘটনায় শুক্রবার দুপুরে আহত জনির মা হাসিনা বেগম বাদী হয়ে সদর থানায় অভিযোগ দাখিল করেছেন।

আহতরা জানান, শহরের হাটলক্ষ্মীগঞ্জ এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে সন্ত্রাসী বাবু প্রায়ই সময়ই তাদের কাছ থেকে জোরপূর্বক টাকা নেয়।

বৃহস্পতিবার রাতেও টাকা দাবি করলে অপারগতা প্রকাশ করায় ক্ষুব্ধ হয়ে বাবু ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে তাদের রক্তাক্ত জখম করে।

সদর থানার সেকেন্ড অফিসার উপপরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন অভিযোগ দাখিলের সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত বাবুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply