টঙ্গীবাড়িতে ‘পদ্মা ভাঙ্গন রক্ষা কমিটি গঠন: ৭ এপ্রিল মহাসমাবেশ

‘পদ্মার ভাঙ্গন ঠেকাও, বিক্রমপুর বাচাঁও’ রক্ষার দাবিতে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়িতে ‘পদ্মা ভাঙ্গন রক্ষা কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেল ৪ টার দিকে উপজেলা হাসাইল-বানারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত এক সভায় এ কমিটি গঠন করা হয় । লায়ন মো. জাহাঙ্গীর আলমকে আহবায়ক ও মো. আনিসুর রহমান শিকদার সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।এ কমিটি তাৎক্ষনিক এক প্রস্ততি সভা করে আগামী ৭ এপ্রিল সকাল ১০টায় ভাঙ্গন প্রতিরোধে হাসাইল-বানারী এরাকায় মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছেন।নব গঠিত কমিটির সূত্র জানায়, টঙ্গীবাড়ি উপজেলার হাাসাইল-বানারী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মনিরুজ্জামান মন্টু বেপারীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সভায় পদ্মার ভাঙ্গন থেকে টঙ্গীবাড়ি উপজেলাকে রক্ষা করার লক্ষে পদ্মা ভাঙ্গন রক্ষা কমিটি গঠন করা হয়।

বাংলা ২৪ বিডি নিউজ
===========

টঙ্গিবাড়িতে পদ্মা ভাঙন রক্ষা কমিটি গঠন, ৭ এপ্রিল মহাসমাবেশ

কাজী দীপু: ‘পদ্মার ভাঙন ঠেকাও, বিক্রমপুর বাঁচাও’ এ স্লোগানকে সামনে রেখে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলায় পদ্মা ভাঙন রক্ষা কমিটি গঠিত হয়েছে। নতুন এ কমিটি পদ্মার ভাঙন রক্ষায় আগামী ৭ এপ্রিল সমাবেশের ঘোষণা দিয়েছে।

শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার হাসাইল-বানারী উচ্চ বিদ্যালয় মাঠে মনিরুজ্জামান মন্টু বেপারীর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় পদ্মার ভাঙন থেকে টঙ্গিবাড়ি উপজেলাকে রক্ষা করার লক্ষ্যে পদ্মা ভাঙন রক্ষা কমিটি গঠন করা হয়েছে।

লায়ন জাহাঙ্গীর আলমকে আহ্বায়ক ও আনিসুর রহমান সিকদার সদস্য সচিব এবং আসাদুজ্জামান এ্যাপোলো, শহীদ হোসেন ঢালী ও শামিম মোল্লাকে যুগ্ম আহ্বায়ক করে ১০১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

কমিটি সূত্রে জানা যায়, কমিটি গঠনের পর পরই কমিটির নেতৃবৃন্দ আগামী ৭ এপ্রিল ভাঙন প্রতিরোধে মহাসমাবেশ করার ঘোষণা দিয়েছেন। শনিবার সূচনালগ্ন থেকেই কমিটি কাজ শুরু করেছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply