ঢাকার এমপি সানজিদা খানমের সভামঞ্চে হামলা, আহত ১৫

ঢাকা-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সানজিদা খানমের সভামঞ্চে হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। শনিবার সন্ধ্যায় কদমতলীর মুরাদনগর হাইস্কুল মাঠের স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এ সমাবেশে হামলা চালানো হয়।

সমাবেশে সানজিদা খানমের প্রধান অতিথি হিসেবে ভাষণ দেওয়ার কথা ছিল। তিনি সমাবেশস্থলে আসছিলেন। কদমতলী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফালানের নেতৃত্বে ওই মঞ্চে হামলা চালানো হয়। পরে আগুন দেয়া হয়।

কদমতলী থানা আওয়ামী লীগের সভাপতি তফাজ্জল এবং প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয় দেয়া ড. আওলাদের হুকুমে এ হামলা চালানো হয় বলে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

এ বিষয়ে সাংসদ সানজিদা খানম বাংলানিউজকে বলেন, এ সভায় আমি ছিলাম না। তবে আমার যাওয়ার কথা ছিল। বিকেল ৪/৫টার দিকে ড. আওলাদ ও তোফাজ্জল লোকজন নিয়ে কর্মীদের উপর হামলা চালায়। এবং পেট্রোল দিয়ে মঞ্চে আগুন দেওয়া হয়। এসময় বঙ্গবন্ধুর ভাষণ বাজতে থাকা মাইকও ভাংচুর করে তারা।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবক লীগের মঞ্চের পাশে আরেকটি মঞ্চ করে ড. আওলাদকে প্রধানমন্ত্রীর এপিএস ঘোষণা করা হয়। আসলে সে আমাদের নেত্রীর এপিএস নন। মিটিংয়ের নামে আমাদের সভায় হামলা করা হয়েছে। এ ঘটনায় ২০-২৫জন আহত হয়েছে। ২জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply