রাজধানীতে বাস-ট্রাকের ধাক্কায় নিহত ২

রমনার শান্তিনগর মোড়ে শনিবার রাত ১টার দিকে সড়ক দুর্ঘটনায় মাঈনুল হোসেন দোলন ও রবিউল ইসলাম নিহত হয়েছেন এবং অজ্ঞাত রিক্সাচালক গুরুতর আহত হয়েছেন। রমনা থানার উপ-পরিদর্শক হুমায়ুন কবীর জানান, দোলন ও রবিউল দুই বন্ধু শনিবার রাত ১টার দিকে ফকিরাপুল থেকে একটি রিক্সাযোগে বাসায় যাচ্ছিলেন। শান্তিনগর মোড়ে পৌঁছলে পেছন থেকে বালু ভর্তি একটি ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়। এ সময় রিক্সাচালক গুরুতর আহত হন। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

নিহত দোলন মালিবাগের ১৩১/৩ নম্বর বাড়ির বাসিন্দা। তিনি মাল্টি স্ট্রিট নামের একটি প্রেসে কর্মরত ছিলেন। তাঁর ৪ মাস বয়সী এক কন্যাসন্তান রয়েছে। দুই ভাই তিন বোনের মধ্যে দোলন সবার বড় ছিলেন। তাঁর পিতার নাম তাজুল ইসলাম। বাড়ি মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানাধীন মদিনা গ্রামে।

নিহত রবিউল প্রিন্টার্স ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তিনি খিলগাঁওয়ের মধ্য নন্দীপাড়ার ১৩০৩ নম্বর বাড়ির বাসিন্দা ছিলেন। তিনিও এক কন্যাসন্তানের জনক। তিন ভাই ও চার বোনের মধ্যে তিনি ছিলেন পঞ্চম। রবিউলের পিতার নাম আমির হোসেন। নিহতের বাড়ি ঢাকা জেলার নবাবগঞ্জ থানা এলাকায়। এ ব্যাপারে রমনা থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ঘাতক ট্রাকসহ গাড়ির চালক ফারুক ও হেলপার নাসিরকে আটক করেছে পুলিশ।

জনকন্ঠ

Leave a Reply