টঙ্গিবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মহিলাসহ ৬ জনকে কুপিয়ে জখম

ব.ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার নোয়াদ্দা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার রাতে ৬ জনকে কুপিয়ে জখম করা হয়েছে। গুরুতর আহতদের ঢাকা ম্যাডিকেল কলেজ হাসপাতাল, মুন্সীগঞ্জ সদর হাসপাতাল ও টঙ্গিবাড়ী থানা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, নোয়াদ্দা গ্রামের কাউসার গংদের সাথে সদর আলি গংদের দির্ঘদিন যাবৎ বাড়ির সীমানা নিয়ে বিবাদ চলে আসছে। ঘটনার দিন সদর আলি গংদের মুরগী কাউসার গংদের বাড়িতে গেলে এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেধে যায়। রাত ৭ টা হতে শুরু করে ১০ টা পর্যন্ত তিন বার সংঘর্ষে মহিলাসহ ৬ জনকে কুপিয়ে জখম করা হয়।

আহতরা হলো মাসুদা বেগম (৪০), তাসলিমা বেগম (৩৫), রাসেল (৩৪), সুমন পোদ্দার (২৫), শাহাদাত (২০), আলি (৪৫) । গুরুতর আহত তাসলিমা বেগম জানান, কাউসার, সাইফুল, অনিক ভাড়া করে সন্ত্রাসী এনে দা, বাটাল,খুর দিয়ে কুপিয়ে আমাদের আহত করে। ঘটনার পর হতে কাওসার গংদের বাড়ি তালাবদ্ধ রয়েছে। এ ঘটনায় টঙ্গিবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

=================

মুন্সীগঞ্জে সংঘর্ষে আহত ৭

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : টঙ্গীবাড়ী উপজেলার নোয়াদ্দা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ৭ জন জখম হয়েছে। জখম মাসুদা বেগম(৪০), তাসলিমা বেগম (৩৫), রাসেল (৩৪), সুমন পোদ্দার (২৫), শাহাদাত (২০) ও আলীকে (৪৫) ঢাকা, মুন্সীগঞ্জ ও টঙ্গীবাড়ী হাসাপতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, নোয়াদ্দা গ্রামের কাউসার গংদের সাথে সদর আলি গংদের দির্ঘদিন যাবৎ বাড়ির সীমানা নিয়ে বিবাদ চলে আসছে। ঘটনার দিন সদর আলি গংদের মুরগী কাউসার গংদের বাড়িতে গেলে এ নিয়ে কথা কাটাকাটির হয়। পরে এর জের ধরে এক পর্যায়ে রাতে সংঘর্ষ বেধে যায়।

টঙ্গীবাড়ী থানার ডিউট অফিসার এএসআই রফিকুল ইসলাম বৃহস্পতিবার রাতে জানান, পুলিশ বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই ঘটনার এখনও কোন মামলা হয়নি।

মুন্সিগঞ্জ নিউজ
====================

টঙ্গিবাড়িতে দু’পক্ষের সংঘর্ষে আহত ৬

কাজী দীপু: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার নোয়াদ্দা গ্রামে বুধবার রাতে দু‘পক্ষের সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ৬ জন আহত হয়েছেন।

আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও টঙ্গিবাড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নোয়াদ্দা গ্রামের কাউসার গংদের সঙ্গে সদর আলি গংদের সঙ্গে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে বুধবার রাতে ফের সংঘর্ষ হলে এ ঘটনা ঘটে।

টঙ্গিবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক বাংলানিউজকে জানান, এ ঘটনায় বৃহস্পতিবার থানায় অভিযোগ দাখিল করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply