‘রঙ’ নিয়ে হাবিব ও ন্যান্সি

হাবিবের সুর ও সঙ্গীতায়োজনে ন্যান্সির দ্বিতীয় একক অ্যালবাম ‘রঙ’ এবার বের হলো সিডি আকারে। গতকাল রাজধানীর বেইলি রোডের একটি রেস্তোরাঁয় এর মোড়ক খোলা হয়। এখানে কাজের অভিজ্ঞতা নিয়ে হাবিব বলেন, ‘এ অ্যালবামের গানগুলো অনেক রঙিন বলে মনে করছি আমরা। ফাগুন এবং ভালোবাসার রঙগুলোকে কথা, সুর, সঙ্গীতে নতুনভাবে রাঙাতে চেয়েছি। সেজন্যই অ্যালবামটির নাম রাখা হয়েছে ‘রঙ’। আর কয়েকদিন পরই পহেলা বৈশাখ। আশা করি, বৈশাখের রঙে এ গানগুলো সবাই আরও রাঙাবে।”

গত এক মাস মুঠোফোন প্রতিষ্ঠান বাংলালিংক মিউজিক স্টেশনে ‘রঙ’-এর গানগুলো [৯টি] বেজেছে। ন্যান্সি বলেন, ‘হাবিব ভাই আমার কণ্ঠকে ভালো ব্যবহার করতে পারেন। তার সুরে আমার গাওয়া প্রায় সব গানই জনপ্রিয় হয়েছে। এ অ্যালবামটি ভালোবাসা কিংবা ফাগুনের রঙের মতোই রঙিন বলে আমার মনে হয়। আশা করছি, গানগুলো সবার ভালো লাগবে।’
‘রঙ’ অ্যালবামে ন্যান্সির একক কণ্ঠে সাতটি গান আছে। বাকি দুটি দ্বৈত_ একটিতে হাবিব আর অন্যটিতে ন্যান্সির সঙ্গে কণ্ঠ দিয়েছেন মিঠুন। এগুলো লিখেছেন চিরকুট ব্যান্ডের শারমিন সুলতানা সুমী, সুস্মিতা বিশ্বাস সাথী, মাহবুব মোহসিন, মোজাম্মেল হক। অ্যালবামটি বাজারে এনেছে ডেডলাইন মিউজিক।

ন্যান্সির প্রথম একক ‘ভালোবাসা অধরা’ প্রকাশ হয় ২০০৯ সালে। এদিকে হাবিব জানান, শিগগিরই চালু হচ্ছে তার ওয়েবসাইট [www.habibwahidonline.com]। এখানে তার সাম্প্রতিক সব কাজের খবর থাকবে।

সমকাল

Leave a Reply