মৌসুমের প্রথম ভারী বর্ষন- মুন্সীগঞ্জে দুপুরে দৈনিক পত্রিকা বিলি

মৌসুমের প্রথম ভারী বর্ষনে শুক্রবার সরকারি ছুটির দিনে মুন্সীগঞ্জ শহর-শহরতলীতে দৈনিক সমকাল, আজকালের খবর, মানবজমিন, যুগান্তর, যায় যায় দিন, বাংলাদেশ প্রতিদিনসহ দেশের বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা বিলম্বে বিলি করা হয়েছে। ভারী বর্ষনের কবলে শুক্রবার সকালের পরিবর্তে দুপুরে পত্রিকা বিলি করা হয়েছে। সকাল ৮ টা থেকে ভারী বর্ষন শুরু হওয়ায় দৈনিক পত্রিকার হকার-বিক্রেতারা বাইরে বেরুতে পারেননি। সকালে কোন কোন হকার পত্রিকা বিলি করতে গেলে ভারী বর্ষনের মুখে পত্রিকা ভিঁজে একাকার হয়ে যায়। এতে দুপুর সাড়ে ১২ টায় বর্ষনের মাত্রা কমে আসলে হকাররা পত্রিকা বিলি করেন।

দৈনিক সমকালের এজেন্ট আব্দুল করীম জানান, ভোরে পত্রিকা হাতে পেয়েই বেরিয়েছিলাম বিলি করতে। কিন্তু ৮ টার দিকে ভারী বর্ষন শুরু হলে পত্রিকা বিলি করা থেকে পিছ পা হতে হয়েছে। পরে দুপুর সাড়ে ১২ টায় বর্ষনের মাত্রা কমলে হকাররা পত্রিকা বিলি শুরু করেন।

এদিকে, ভারী বর্ষনের মুখে শহর-শহরতলীতে জীবনযাত্রায় ছন্দপতন ও বিপর্যস্ত হয়েছে। জেলা শহরের প্রধান সড়ক ও অলিগলিতে লোক সমাগম ছিল না। ছুটির দিনে শুক্রবার সকাল ৮ টা থেকে বেলা সাড়ে ১২ টা পর্যন্ত টানা ভারী বর্ষন হলে দীর্ঘ ওই সময়ে ঘরে বসেই কাটাতে হয়েছে সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের। সাধারণ মানুষও ঘরে বসে সকালটা উপভোগ করেন।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply