মুন্সীগঞ্জে ছাত্রলীগ কর্মী ছুরিকাহত

মুন্সীগঞ্জে ফয়সাল (২৫) নামে এক ছাত্রলীগ কর্মী ছুরিকাহত হয়েছে । তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। ছুরিকাহত ফয়সাল শহরের দক্ষিণ কোর্টগাঁও গ্রামের শহীদুল ইসলামের ছেলে । হামলাকারীরাও স্থানীয় ছাত্রলীগের কর্মী । শনিবার দুপুর ২ টার দিকে শহরের গনকপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, একটি মোটর সাইকেল বেচাকেনা নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয় । দুপুরে ফয়সাল সঙ্গীয় মিলনকে নিয়ে মুক্তারপুর থেকে বাসায় ফিরছিলেন । তারা গনকপাড়া এলাকায় পৌঁছলে মধ্য কোর্টগাঁও গ্রামের ছাত্রলীগ কর্মী মামুন, রাসেল ও পশ্চিম দেওভোগ গ্রামের পিন্টুসহ কয়েক যুবক তাদের পথরোধ করে । এ সময় তর্কবিতর্কের এক পর্যায়ে ওই দুস্কৃতকারীরা ফয়সালকে ছুরিকাহত করে ঘটনাস্থল ত্যাগ করে । ছুরিকাহত ফয়সালকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

বাংলা ২৪ বিডি নিউজ
===================

মুন্সীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে ছুরিকাঘাত

কাজী দীপু: মুন্সীগঞ্জ শহরের গণকপাড়া এলাকায় ফয়সাল (২৫) নামের ছাত্রলীগ কর্মী ছুরিকাঘাত করেছে দলীয় প্রতিপক্ষরা। শনিবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে।

ছুরিকাহত ফয়সালকে প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শহরের দক্ষিণ কোর্টগাঁও গ্রামের শহীদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল বেচাকেনা নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। শনিবার ফয়সাল তার সঙ্গী মিলনকে নিয়ে মুক্তারপুর থেকে শহরে যাচ্ছিলেন।

তারা গণকপাড়া এলাকায় পৌঁছুলে মধ্যকোর্টগাঁও গ্রামের ছাত্রলীগ কর্মী মামুন, রাসেল ও পশ্চিম দেওভোগ গ্রামের পিন্টুসহ কয়েক যুবক তাদের পথরোধ করে। এ সময় বাগবিত-ার এক পর্যায়ে প্রতিপক্ষরা ফয়সালকে ছুরিকাঘাত করে।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় বিকেল পর্যন্ত কোনো অভিযোগ দাখিল হয়নি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply