পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

কাজী দীপু: মুন্সীগঞ্জে পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। সোমবার সকালে শহরের কৃষি ব্যাংক ও মুক্তারপুর সেতুর ঢালে এ দুর্ঘটনা দু’টি ঘটে। নিহতরা হলেন- নোয়াখালীর আলাউদ্দিন হালদার (৩৫) ও মুন্সীগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের গোসাইবাগ গ্রামের মাহাবুব (১৩)।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন বাংলানিউজকে জানান, সকাল ৯টার দিকে মুন্সীগঞ্জ শহরের প্রধান সড়কের কৃষি ব্যাংক মোড়ে একটি টেম্পো উল্টে যায়। এতে ঘটনাস্থলেই টেম্পোচলক আলাউদ্দিন নিহত হন।

অন্যদিকে, সকাল সাড়ে ৮টার দিকে শহরের উপকণ্ঠে মুক্তারপুর সেতুর দক্ষিণ ঢালে ট্রাকের চাপায় ঘটনাস্থলেই নিহত হয় পথচারী মাহবুব। ঘটনার পর ট্রাফিক পুলিশ ট্রাকসহ চালক মফিজুলকে আটক করেছে।

তিনি জানান, খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=======================

মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

ট্রাক চালক আটক

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে :
মুন্সীগঞ্জ সদর উপজেলার মুক্তারপুর ও শহরের কৃষি ব্যাংক চত্ত্বরে সোমবার সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’ ব্যক্তি নিহত হয়েছে।

মুক্তারপুর ট্রাক চাপায় অটোবাইক চালক মো. মাহবুব (১৮) নিহত হয়েছে। সে সদর উপজেলার গোসাইবাগের বাবুল মিয়ার পুত্র। এই ঘটনায় জনতা ট্রাক চালক মফিজুল ইসলামকে (১৮) আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার কোন ড্রাইভিং লাইসেন্স নেই, সে কুমিল্লার সদরের সলমানপুর গ্রামের কুমিল্লা আব্দুল মতিনের পুত্র। ট্রাকটি আটক করা হয়েছে।

সদর থানার এসআই মোশারফ হোসেন এই তথ্য নিশ্চিত করে জানান, মুক্তারপুর এলাকা থেকে ট্রাকটি বালু ভর্তি করতে মুন্সীগঞ্জের নয়াগাঁওয়ের দিকে যাচ্ছিল। পথিমধ্যে অটোবাইক স্ট্যান্ডের পাশে দাঁড়িয়ে হেডফোনে গান শোনারত মাহবুবকে চাপা দিলে ঘটনাস্থলেই প্রাণ হয়। নিহত মাহবুব সদর উপজেলার গেসাইবাগের বাবুল মিয়ার পুত্র। দুর্ঘটনার পর ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে প্রায় ১৫ মিনিট যান চলাচল বিঘিœত হয়। পরে পুলিশি হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়।

এদিকে এর কিছু পরে শহরের কৃষি ব্যাংক চত্ত্বরে বটবটি গাড়ি উল্টে চালক আলাউদ্দিন (১৪) ঘটনাস্থলেই নিহত হয়েছে। সে শহরের যুগনীঘাট গ্রামের রহমত মিয়ার পুত্র।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply