নোয়াদ্দা গ্রামে বর্বরোচিত হামলার : ছয় দিনেও কেউ গ্রেফতার হয়নি

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : টঙ্গীবাড়ী উপজেলার নোয়াদ্দা গ্রামে বর্বরোচিত হামলার ছয় দিনেও অপরাধীরা গ্রেফতার হয়নি। হামলার শিকার মাসুদা বেগম(৪০), তাসলিমা বেগম(৩৫), রাসেল(৩৪), সুমন পোদ্দার(২৫), শাহাদাত(২০) জখম নিয়েই ঢাকা, মুন্সীগঞ্জ ও টঙ্গীবাড়ী হাসাপতালের বিছনায় দিনযাপন করছে। কিন্তু হামলাকারীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। শাহাদাতের শরীরে ও মাথায় ৬২টি এবং রাসেলের ৪০টি সিলি পড়েছে। কাঠমিস্ত্রীর বাটাইল দিয়ে নির্মমভাবে হামলাকারীরা আঘাত করে। মাসুদা বেগমকে ডুসা ও আছারমারার কারণে বুকের হার ভেঙ্গে সে এখন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

আক্তার ও কাউসারের সাথে প্রতিবেশী সদর আলীর বাড়ির সীমানা নিয়ে বিবাদ চলে আসছিল। ঘটনার দিন সদর আলীর মুরগী কাউসাদের বাড়িতে যাওয়া নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে গত ৪ এপ্রিল আকস্মিক হামলা চালায়।

এই নিয়ে টঙ্গীবাড়ী থানার এই ঘটনায় অভিযোগ দাখির করলেও কেউই গ্রেফতার হয়নি। সদর আলী এই অভিযোগ করে জানান, আসামীরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এবং উল্টো হুমকি দিচ্ছে। এব্যাপারে টঙ্গীবাড়ী থানার ওসি মো. আব্দুল্লাহ জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply