লৌহজংয়ে বজ্রপাতে নিহত ১, আহত ২

কাজী দীপু: মুন্সীগঞ্জের লৌহজংয়ে পৃথক বজ্রপাতে নুরুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তি নিহত ও ২ জন আহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১২টায় উপজেলার খিদিরপাড়া ও কুড়িগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন দ্বীন ইসলাম (৩৫) ও মনতাজউদ্দিন (৫২)। তাদের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, লৌহজং উপজেলার খিদিরপাড়া গ্রামের সাবেদ মোল্লার ছেলে নুরুল ইসলাম গ্রামের একটি পুকুরে মাটি কাটছিলেন।

এ সময় তিনি বজ্রপাতের শিকার হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সূত্র জানায়, এর প্রায় ১০ মিনিট পর একই উপজেলার কুড়িগাঁও গ্রামে বজ্রপাতে দ্বীন ইসলাম ও মনতাজ উদ্দিন নামের দুই ব্যক্তি আহত হন।

লৌহজং থানার ভঅরপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরজু মিয়া বাংলানিউজের কাছে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=================

মুন্সীগঞ্জে বজ্রাপাতে নিহত ১॥ আহত ২

মোহাম্মদ সেলিম, মুন্সীগঞ্জ থেকে : মুন্সীগঞ্জের লৌহজংয়ে পৃথক বজ্রপাতে ১ ব্যক্তি নিহত ও ২ ব্যক্তি আহত হয়েছে। নিহত ব্যক্তির নাম নুরুল ইসলাম (৪০)। আহতরা হচ্ছেন দ্বীন ইসলাম (৩৫) ও মনতাজউদ্দিন (৫২)।

খিদিরপাড়া গ্রামের মৃত সাবেদ মোল্লার ছেলে নুরুল ইসলাম গ্রামের চকের মাঝে একটি পুকুরে মাটি কাটছিল। দুপুর সাড়ে ১২ টার দিকে আকাশে বজ্রপাত হলে নুরুল ইসলাম মাটিতে ঢলে পড়ে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

এর প্রায় ১০ মিনিট পড়ে কুড়িগাঁও গ্রামে অপর একটি বজ্রপাত হলে পুকুরে গোসল করতে যাওয়া দ্বীন ইসলাম ও জমিতে ঘাস কাটতে যাওয়া মনতাজ উদ্দিন বজ্রাপাতে জ্ঞান হারিয়ে ফেলে। তাদের লৌহজং উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এই নিয়ে মুন্সীগঞ্জে বজ্রপাতে মৃত্যুর সংখ্যা দাড়ালো চার। এর আরে গজারিয়ার টেঙ্গারচরে দু’ব্যক্তি এবং শ্রীনগরের ষোলঘরে এক ব্যক্তির মর্মান্তি মৃত্যু হয়।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply