ভাগ্যকুলে ইউপি উপ-নির্বাচন চলছে

কাজী দীপু, শ্রীনগর ভাগ্যকুল থেকে : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের (ইউপি) উপ-নির্বাচনে ভোটগ্রহণ চলছে। বুধবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

এ নির্বাচনে ভোটযুদ্ধে নেমেছেন আওয়ামী লীগ সমর্থিত দুই ও বিএনপি সমর্থিত এক চেয়ারম্যান প্রার্থী।

ইউপি চেয়ারম্যান কাজী ফজলুল হকের মৃত্যুর ঘটনায় শূন্য পদে এ উপ-নির্বাচন দিয়েছে নির্বাচন কমিশন।

সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হওয়ার পর থেকে ভোট কেন্দ্রগুলোতে নারী ও পুরুষ ভোটাররা লাইনে দাড়িয়ে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন।

এদিকে এ নির্বাচন ও সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রশাসন প্রতিটি ভোট কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাগ্যকুল ইউপি চেয়ারম্যান কাজী ফজলুল হক মারা যাওয়ার পর শূন্য পদে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির হোসেন মিতুল আনারস প্রতীক, সাবেক চেয়ারম্যান শহীদুল ইসলাম একুল খান গরুর গাড়ি প্রতীক ও কাজী ফজলুর রহমানের ছেলে কাজী মনোয়ার হোসেন সাহাদাত দেয়াল ঘড়ি প্রতীক নিয়ে নির্বাচন করছেন।

জেলা নির্বাচন অফিস সূত্র বাংলানিউজকে জানায়, ভাগ্যকুল ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১৮ হাজার ৩শ ২৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৮ হাজার ৮শ ৭১ জন এবং মহিলা ভোটার সংখ্যা ৯ হাজার ৪শ ৩৫ জন। মোট ৯টি ভোট কেন্দ্রে ৫৫টি বুথে ভোটাগ্রহণ চলছে।

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় চক্রবর্তী বাংলানিউজকে জানান, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এখনও পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply