গজারিয়ায় বিএনপি কর্মী নিহত: হোসেন্দী গ্রামে পুলিশ মোতায়েন

কাজী দীপু: মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার হোসেন্দী গ্রামে আওয়ামী লীগ কর্মীদের হামলায় বিএনপি কর্মী ফারুক নিহতে ঘটনায় এলাকায় বর্তমানে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এদিকে এ ঘটনার পর থেকে ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখনও পর্যন্ত কোনো আসামি গ্রেফতার করতে পারেনি।

অপরদিকে ঘটনার পর থেকে মামলার প্রধান আসামি আ’লীগ নেতা মনিরুল হক টিটুসহ অপর আসামিরা পলাতক রয়েছেন।

অন্যদিকে মঙ্গলবার রাত ১০টায় দুই দফা জানাজা শেষে বিএনপি কর্মী ফারুককে হোসেন্দী বাজার সংলগ্ন সামাজিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, বর্তমানে হোসেন্দী গ্রামের পরিস্থিতি স্বাভাবিক।

সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

তিনি আরও জানান, দায়ের করা মামলার এজাহারভূক্ত আসামিরা ঘটনার পর থেকে আতœগোপন করেছেন। তাই তাদের অবস্থান সনাক্ত করে গ্রেফতারের লক্ষে পুলিশের একাধিক দল মাঠে নামানো হয়েছে।

উল্লেখ্য, গজারিয়া উপজেলার হোসেন্দী গ্রামে আবুল খায়ের দলের কাছে জমি বেচাকেনা নিয়ে যুবদল নেতা জাহাঙ্গিরের সঙ্গে আ’লীগ নেতা মমিরুল হক টিটুর বিরোধ দেখা দেয়।

এর জের ধরে টিটু গ্রুপ রোববার রাতে অর্তকিত হামলা চালিয়ে ৮ টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

এ সময় বাধা দিতে গিয়ে বিএনপি কর্মী ফারুক, শহীদজামানসহ বেশ কয়েকজন মহিলা আহত হয়। এর মধ্যে ফারুক চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মৃত্যুবরন করে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply