গজারিয়ায় বিএনপিকর্মী খুনের ঘটনায় গ্রেফতার এক

মুন্সীগঞ্জের গজারিয়ার হোসেন্দী গ্রামে বিএনপি কর্মী ফারুক নিহত হওয়ার এজাহারভুক্ত আসামি রিপনকে গ্রামবাসী আটক করে পুলিশে সোর্পদ করেছে। বুধবার দুপুরে উপজেলার ভবানীপুর জামালদি বাসস্ট্যান্ড এলাকা দিয়ে যাওয়ার পথে গ্রামবাসী তাকে আটক করে।

রিপন স্থানীয় আওয়ামী লীগ কর্মী বলে স্থানীয়রা জানিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা গজারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বাংলানিউজকে জানান, ভবানীপুর গ্রামের জামালদি বাসস্ট্যান্ড এলাকায় রিপনকে আটকের পর গ্রামবাসী পুলিশে খবর দেয়। রিপন এজাহারভূক্ত ২৪নং আসামি।

তিনি আরও জানান, মঙ্গলবার গ্রেফতার আসামি মাহাবুবকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে। তবে রিমান্ডের আবেদন মঞ্জুর হয়েছে কিনা বা তা শুনানির দিন ধার্য করেছে কিনা তা বিকেল ৬টা পর্যন্ত জানতে পারেনি বলে জানান তদন্ত কর্মকর্তা।

উল্লেখ্য, গজারিয়া উপজেলার হোসেন্দী গ্রামে আবুল খায়ের গ্রুপের কাছে জমি বেচাকেনা নিয়ে যুবদল নেতা জাহাঙ্গির গ্রুপের সঙ্গে আওয়ামী লীগ নেতা মমিরুল হক টিটু গ্রুপের বিরোধ দেখা দেয়। এর জের ধরে টিটু গ্রুপ রোববার রাতে অর্তকিত হামলা চালিয়ে ৮টি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করে।

এ সময় বাধা দিতে গিয়ে বিএনপি কর্মী ফারুক, শহীদজামানসহ বেশ কয়েকজন নারী আহত হয়। এর মধ্যে ফারুক চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply