টঙ্গিবাড়িতে কলেজছাত্রীর আত্মহত্যা

কাজী দীপু: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়িতে শম্পা রাণী রায় (২১) নামে এক কলেজছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা নয়ানন্দ গ্রামে এ ঘটনা ঘটে। শম্পা স্থানীয় নৃত্য গোপাল রায়ের মেয়ে। সে বিক্রমপুর টঙ্গিবাড়ি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী।

টঙ্গিবাড়ি থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, মায়ের সঙ্গে অভিমান করে শম্পা ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে বলে জানান এএসআই।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
==================

মুন্সীগঞ্জে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার নয়ানন্দ গ্রামে সোমবার দুপুরে সম্পা রানী রায় (২১) নামের এক কলেজ ছাত্রী লাশ উদ্ধার করা হয়েছে। বেলা সাড়ে ১২ টায় নিজ বসত ঘরের ভেতর ঝুলন্ত অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। মায়ের সঙ্গে অভিমান করে এ কলেজ ছাত্রী বসত ঘরের ভেতর বৈদ্যুতিক পাখার সঙ্গে রশি বেঁধে গলায় ফাঁস লাগিয়ে আতœহত্যা করে বলে পুলিশ দাবী করেছে। নিহত কলেজ ছাত্রী সম্পা রানী বিক্রমপুর-টঙ্গীবাড়ি কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী। তিনি নয়ানন্দ গ্রামের নিত্য গোপাল রায়ের মেয়ে। সন্ধ্যায় লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলা ২৪ বিডি নিউজ
==================

টঙ্গিবাড়ীতে মায়ের সাথে আভিমান করে কলেজ ছাত্রীর আতœহত্যা

ব,ম শামীম: মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার নয়ানন্দ গ্রামে মায়ের সাথে আভিমান করে গতকাল সোমবার বিক্রমপুর টঙ্গিবাড়ী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী শম্পা রানী রায় (২১) আতœহত্যা করেছে। পুলিশ ঘরের ফেনের আড়ার সাথে ঝুলানো আবস্থায় শম্পার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করেছে। এঘটনায় টঙ্গিবাড়ী থানায় একটি অপমৃত্যূ মামলা হয়েছে। নিহত শম্পা নৃত্য গোপাল রায় এর একমাত্র মেয়ে।

==================

Leave a Reply