গজারিয়ায় কলেজছাত্রী অপহৃত: চালকসহ অটোরিকশা আটক

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলা পরিষদ সংলগ্ন সড়ক থেকে সালমা আক্তার (১৮) নামে এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনার পর পুলিশ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাচপুর এলাকা থেকে অপহরণে ব্যবহৃত সিএনজিচালিত অটোরিকশাসহ এর চালক সবুজ মোল্লাকে আটক করেছে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার ইমামপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের জমশেদ মিয়ার কলেজ পড়–য়া মেয়ে সালমা আক্তার বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে কলেজে যাচ্ছিলেন।

এ সময় গজারিয়া উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তা থেকে আক্তার ও তার বন্ধুরা জোর করে তাকে অটোরিকশায় তুলে পালিয়ে যায়।

বিষয়টি পরিবারের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামানকে জানালে তিনি পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার তাগিদ দেন। এর পরই পুলিশ কলেজছাত্রীকে উদ্ধারে মাঠে নামে।

এবিষয়ে গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) আপন বাবু বাংলানিউজকে জানান, কলেজ ছাত্রী সালমার সঙ্গে আক্তারের দেড় বছর আগে বিয়ে হয়েছিল। তাদের সঙ্গে বনিবনা না হওয়ায় সালমা বাবার বাড়ি ফিরে আসে।

তিনি আরও জানান, আটক চালক সবুজ মোল্লা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, ৩৫০ টাকা দিয়ে তার অটোরিকশা ভাড়া করা হয়েছিল। সোনারগাঁও গিয়ে তারা নেমে যায়।

এদিকে কলেজছাত্রী সালমার বাবা জমশেদ মিয়া জানান, অপহরণের পর তার মেয়েকে এখনো পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, দেড় বছর আগে আক্তার সালমাকে তুলে নিয়ে বিয়ে করেছিল। সে সময় দুই পরিবারের সমঝোতায় বিয়ে বিচ্ছেদ করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply