লৌহজংয়ে উপ নির্বাচনকে কেন্দ্র করে মাইক্রোবাসের উপর গুলি বর্ষণ

লৌহজংয়ের ইউপি উপনির্বাচনকে কেন্দ্র করে সম্ভাব্য প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায়্র শুক্রবার সন্ধ্যায় গাড়ির উপর গুলি বর্ষণ ও হামলার ঘটনা ঘটেছে। এতে কেউ হতাহত না হলেও গুলি বর্ষণের কারণে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে উত্তেজিত জনতা গণ ধোলাই দিয়েছে।

উপজেলার বৌলতলী ইউপি চেয়ারম্যান নূর হোসেন শিকদার কিছু দিন পূর্বে মারা যান। তাই উপনির্বাচনের তারিখ ঘোষণা না হলেও মৃত নূর হোসেন শিকদারের ছেলে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল রশিদ সিকদার নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে ভোটারদের কাছে ভোট চাওয়া শুরু করেছেন।

একইভাবে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুল সালাম মোল্লাও নির্বাচনে প্রতিদ্বন্দীতা করতে সম্ভাব্য প্রার্থী হিসেবে ভোটারদের নিকট ভোট চাওয়ার কাজ চালিয়ে যাচ্ছেন।

প্রার্থী রশিদ সিকদার ও এলাকাবাসী জানিয়েছে, শুক্রবার সন্ধ্যায় রশিদ সিকদারের পক্ষে বৌলতলী গ্রামে মালেক সারেং ও মালেক মোল্লা এবং তার স্ত্রী ভোটারদের কাছে ভোট চাইতে যায়। এসময় ভোটাররা আব্দুল সালাম মোল্লার বিরুদ্ধে কুৎসা কথা বললে তা মোবাইলের মাধ্যমে সালাম মোল্ল্া জানতে পেরে লোকজন নিয়ে সন্ধ্যায় মাইজগাও বাজারের নিকট মালেক সারেং ও মালেক সিকদারের মাইক্রো বাসে আগ্নেয়াস্ত্র দিয়ে ৬ রাউন্ড গুলি চালায় ও হামলা করে গাড়ী ভাংচুর করে। এতে ২ টি মাইক্রোবাসের ব্যাপক ক্ষতি হয়।

গুলিতে গ্লাস ভেঙ্গে যায় ও হামলায় গাড়ীর বডির ব্যপক ক্ষয়ক্ষতি হয়। গাড়িতে থাকা লোকজন ভেতরে বসে পড়ে এবং বাজারের লোকজন এসে পড়ায় হামলাকারীরা পালিয়ে যায়। এ সময় কেউ হতাহত হয়নি। পরে মাইজগাঁও বাজারে উপস্থিত জনতা উত্তেজিত হয়ে সালাম মোল্লাকে ধরে মারধর করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরজু মিয়া গুলি বর্ষনে গাড়ীর গ্লাস ভাঙার কথা স্বীকার করে বলেন ঘটনা¯’েল পুলিশ পাঠানো হয়েছে।

রশিদ সিকদার বলেন, আমি অন্য একটি গ্রামে নির্বাচনী প্রচারনায় ছিলাম, ঘটনা জানতে পেরে গ্রামের দিকে যাচ্ছি এবং মামলার করার প্রস্ততি নিচ্ছি।

আব্দুল সালাম মোল্লার সাথে যোগাযোগের চেষ্টা করে কথা বলা সম্ভব হয়নি।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply