ইয়াবাসহ গ্রেফতার স্বামী-স্ত্রী জেল হাজতে

ইয়াবাসহ গ্রেফতার হওয়ায় স্বামী ভাসানী ও স্ত্রী রুমাকে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শুক্রবার রাতে শহরের নতুনগাঁও এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ বসতঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার ওসি মো. আবুল বাসার জানান, স্বামী ভাসানী (৩৫) ও স্ত্রী রুমাকে (৩১) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এই দম্পতি মাদক ব্যবসার সাথে দীর্ঘদিন ধরে জড়িত।

মুন্সিগঞ্জ নিউজ
================

মুন্সীগঞ্জে ইয়াবাসহ গ্রেফতার স্বামী-স্ত্রী জেল হাজতে

মুন্সীগঞ্জে ৬৫ পিস ইয়াবাসহ গ্রেফতার স্বামী ভাসানী ও স্ত্রী রুমাকে শনিবার বেলা ১১টার দিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে শহরের নতুনগাঁও এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ বসতঘর থেকে তাদের গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ৪ জন উপ-পরিদর্শকের নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে স্বামী ভাসানী (৩৫) ও স্ত্রী রুমাকে (৩১) গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন ধরে ইয়াবা, ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply