লৌহজংয়ে আ.লীগ-বিএনপি সংঘর্ষে এলাকায় উত্তেজনা

মুন্সীগঞ্জ জেলার লৌহজংয়ের মাইজগাঁও বাজারে আওয়ামী লীগ ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে শুক্রবারের সংঘর্ষের ঘটনায় শনিবারও এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এছাড়া সমর্থকদের ওপর হামলা ও গুলিবর্ষণের ঘটনায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে লৌহজং থানায় অভিযোগ দায়ের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরজু মিয়া পিপিএম বাংলানিউজকে জানান, অভিযোগ পাওয়ার পর তা মামলায় নথিভুক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জানা গেছে, শুক্রবার বিকেল ৫টার দিকে চেয়ারম্যান পদে প্রচারণা শেষে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আব্দুর রশীদ সিকদারের সমর্থকদের গাড়ির বহরে বিএনপি সমর্থিত প্রার্থী সালাম মোল্লার সমর্থকরা হামলা চালিয়ে ৬ রাউন্ড গুলিবর্ষণ করেন। এতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর ২টি গাড়ির কাচ ভেঙে যায়।

সূত্র জানায়, এ ঘটনাকে কেন্দ্র করে লৌহজংয়ের বৌলতলী ইউনিয়নে ২ পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। হামলা ও সংঘর্ষের ঘটনায় শনিবার আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে থানায় অভিযোগ দাখিলের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নের চেয়ারম্যান নুর হোসেন সিকদার সম্প্রতি মারা যান।

এতে চেয়ারম্যান পদটি শূন্য হয়ে পড়ে। এখনও উপনির্বাচনের তারিখ ও তফসিল ঘোষণা করা না হলেও সম্ভাব্য প্রার্থী ও সমর্থকরা নির্বাচনী প্রচারণা শুরু করে দিয়েছেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম
=================

Leave a Reply