ডিঙ্গাভাঙ্গা এলাকায় শ্রমিকের রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জ সদর উপজেলার ডিঙ্গাভাঙ্গা এলাকায় সোহেল (৩০) নামের এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।গত সোমবার রাতে বাসায় ঘুমিয়ে পড়ার পর মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করা হয়। শ্রমিক সোহেল মুক্তারপুর বিসিক এলাকার হাওলাদার ব্রেড ফ্যাক্টরীতে কাজ করতেন। নিহত সোহেল শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার হাওলাদারকান্দি গ্রামের বাফুন বেপারীর ছেলে। মুক্তারপুর নৌ ফাঁড়ির উপ পরিদর্শক মিজানুর রহমান জানান, এলাকাবাসীর কাছে থেকে খবর পেয়ে ডিঙ্গাভাঙ্গা এলাকার ইউছুফ মিয়ার ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়। কি কারনে এ শ্রমিকরে মৃত্যু হয়েছে তা সনাক্ত করতে পারেনি পুলিশ।তিনি আরো জানান, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পরই মৃত্যুর কারন জানা যাবে।

বাংলা ২৪ বিডি নিউজ

====================

মুন্সীগঞ্জে শ্রমিকের রহস্যজনক মৃত্যু

মুন্সীগঞ্জ সদরের ডিঙ্গাভাঙ্গা এলাকায় সোহেল (৩০) নামের শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।
সোহেল মুক্তারপুর বিসিক এলাকার হাওলাদার ব্রেড ফ্যাক্টরিতে কাজ করতেন। তিনি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার হাওলাদার কান্দিগ্রামের বাফুন বেপারীর ছেলে। মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, এলাকাবাসীর কাছে থেকে খবর পেয়ে ডিঙ্গাভাঙ্গা এলাকার ইউছুফ মিয়ার ভাড়া বাসা থেকে ওই শ্রমিকের লাশ উদ্ধার করা হয়।

মুন্সিগঞ্জ নিউজ
====================

মুন্সীগঞ্জে যুবকের লাশ উদ্ধার

সদর উপজেলার মুক্তারপুরের ডিঙ্গাভাঙ্গা গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ঘরের তালা ভেঙ্গে সোহেলের (২৫) লাশ উদ্ধার করা হয়। তিনি শরীয়তপুরের নড়িয়া থানার বাপন ব্যাপারীর ছেলে।

মুক্তারপুর ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, সোহেল পার্শ্ববর্তী বিসিক শিল্প নগরীর হাওলাদার বিস্কিট এন্ড ব্রেড কারখানার শ্রমিক। সোমবার কাজ শেষে রাতে ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। মঙ্গলবার সে কাজে না গেলে কারখানা থেকে সকাল ৮টায় তার খোঁজে লোক আসে। পরে ঘরের তালা ভেঙ্গে সোহেলের লাশ উদ্ধার করা হয়।

লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবদেন না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ নিয়ে কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না বলে জানান এসআই মিজানুর।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম/

Leave a Reply