মুখোমুখি হাবিব আর ন্যান্সী

মিউজিক জিনিয়াস হাবিব যখন সুর করেন এবং সেই সুরে যখন ন্যান্সী কণ্ঠ দেন, তাদের রসায়নটা হয়ে উঠে অসাধারণ। জন্ম নেয় তুমুল জনপ্রিয় গান। সেই ‘হৃদয়ের কথা’ থেকে ‘দ্বিধা’ হয়ে সম্প্রতি বের হওয়া ন্যান্সীর একক অ্যালবাম ‘রঙ’। আমাদের গানের জগতের সাম্প্রতিক সময়ে ক্রেজ তৈরি করা গানের জুটি হাবিব আর ন্যান্সী এবার মুখোমুখি হচ্ছেন টিভিপর্দায়।

হাবিব সম্পর্কে ন্যান্সীর মন্তব্য হলো, আজকে সঙ্গীতশিল্পী হিসেবে আমার যে অবস্থানটুকু তৈরি হয়েছে তার সবই হাবিব ভাইয়ের দান। অন্যদিকে ন্যান্সী প্রসঙ্গে হাবিবের মন্তব্য হলো, ন্যান্সির সবচেয়ে বড় সম্পদ ওর স্বর। সৃষ্টিকর্তা তাকে এই জিনিসটা নিজ হাতে গড়ে দিয়েছেন। তবে ওকে পরিপূর্ণ শিল্পী তখনই বলা যাবে, যখন সব ধরনের গান গাইতে পারবে।

বাংলাভিশনের জনপ্রিয় সেলিব্রিটি শো ‘আমার আমি’-তে অতিথি হয়ে আসছেন এবার মিউজিক জিনিয়াস ও কোকিল কন্ঠী গায়িকা ন্যান্সী। অনুষ্ঠানে তারা সঙ্গীতের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন। এছাড়া আরও বলেছেন ব্যক্তিজীবনের গল্পসহ নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনার কথা।

রুমানা মালিক মুনমুনের উপস্থাপনা ও সাজ্জাদ হুসাইনের প্রযোজনায় ‘আমার আমি’র এই পর্বটি বাংলাভিশনে প্রচার হবে ১৯ মে শনিবর রাত ৯টা ০৫ মিনিটে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply