মুন্সীগঞ্জে বিএনপি’র বিক্ষোভ মিছিল সমাবেশ

বিএনপি’র সহ ১৮ দলের ডাকে দেশ ব্যাপী বিক্ষোভ ও সমাবেশের অংশ হিসাবে মুন্সীগঞ্জ জেলা বিএনপি বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। রোববার খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের থানারপুলস্থ জেলা বিএনপি’র কার্যালয়ে দলীয় নেতাকর্মীরা জড়ো হতে থাকে। বিকাল ৫ টার দিকে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ করে বিএনপি। শহর বিএনপি’র সভাপতি ও মুন্সীগঞ্জ পৌর সভার মেয়র এ কে এম ইরাদত মানুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপির সভাপতি, সাবেক উপমন্ত্রী ও বিএনপি’র কেন্দ্রীয় কমিটির স্থানীয় সরকার বিষয়ক আবদুল হাই, সহ-সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, জসিমউদ্দিন, সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক, যুগ্ন-সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, কোষাধ্যক্ষ হাবিবুর রহমান, শহর বিএনপি’র সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, মিরকাদিম পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান বকুল, মীর আব্দুস সালাম, ডা. কামাল পাশা, জেলা যুবদল সভাপতি তারিক কাশেম খান মুকুল, ভিপি শাহীন, শামসুল হক সরকার প্রমুখ। পরে পুলিশি বাঁধা উপেক্ষা করে জেলা বিএনপির সভাপতি আবদুল হাইয়ের নেতৃত্বে এক বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে।

বাংলা ২৪ বিডি নিউজ

==============================

মুন্সীগঞ্জে বিএনপির মিছিল ও প্রতিবাদ সভা

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে জেলা বিএনপি। রোববার বিকেল ৫টার দিকে শহরের থানারপুল দলীয় কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সভা আয়োজন করা হয়।

শহর বিএনপির সভাপতি ও মুন্সীগঞ্জ পৌর মেয়র একেএম ইরাদত মানুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আলী আজগর রিপন মল্লিক, যুগ্ম-সম্পাদক আতোয়ার হোসেন বাবুল, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, ভিপি শাহীন প্রমুখ।

প্রতিবাদ সভা শেষে পুলিশি বাধা উপেক্ষা করে জেলা বিএনপির সভাপতি আবদুল হাইয়ের নেতৃত্বে এক বিশাল মিছিল শহর প্রদক্ষিণ করে।

এর আগে খÐ খÐ মিছিল নিয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে জড়ো হতে থাকেন বিএনপি নেতাকর্মীরা।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply