সিরাজদিখানে দুই গ্র“পের সংঘর্ষ মামলায় গ্রেফতার ১

ফলো আপ
৬৫টি জুইতা-টেটা উদ্ধার
ব.ম শামীম: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বলুরচর ইউনিয়নের মোল্লাকান্দি গ্রামে আধিপত্য নিয়ে দুই গ্র“পের জুইতা টেটা বিদ্ধ হয়ে অর্ধশতাধিক আহত হওয়ার ঘটনায় গতকাল শনিবার উক্ত মামলার আসামী স্বপন সরকার (৪১) কে গ্রেফতার করেছে পুলিশ।

এ সময় সুরুজ্জামান সরকারের বাড়িতে তলাশি চালিয়ে ৬৫টি জুইতা ও টেটা উদ্ধার করা হয়।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক আঃ সালাম জানান, সিরাজদিখান ও মুন্সীগঞ্জ সদরের পুলিশের একটি দল, এএসপি সার্কেল (শ্রীনগর) সাইফুল ইসলামের নেতৃত্বে সিরাজদিখান থানার ওসি শেখ মোঃ মাহবুবুর রহমান ও ওসি (তদন্ত) মেহেদী হাসানসহ সকালে শাহবাজ সরকার ও সুরুজ্জামান সরকারের ফিগার পার্র্টির বাড়িতে তল্লাশি চালাই। এ সময় সুরুজ্জামান সরকারের বাড়িতে দেশিয় অস্ত্র (জুইতা) পাওয়া যায় এবং উক্ত মামলার আসামী সাহাবুদ্দিন সরকারের ছেলে স্বপন সরকারকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি।

উল্লেখ্য, গত ১৯ মে সিরাজদিখানে আধিপত্য নিয়ে বিরোধে দুই গ্র“পের জুইতা টেটা বিদ্ধ হয়ে অর্ধশতাধিক আহত হয়েছিল।
============================

সিরাজদিখানে ৬৫ টি জুইত্যা-টেটাসহ গ্রেফতার ১

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার বালুরচরের মোল্লাকান্দিতে পুলিশ অভিযান চালিয়ে ৬৫ টি জুইত্যা ও টেটাসহ স্বপন সরকার (৪০) নামে এক আসামিকে গ্রেফতার করেছেন। শনিবার সকালে সহকারী পুলিশ সুপার (শ্রীনগর সার্কেল) সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ওই গ্রামের সুরুজ্জামান সরকারের বাড়িতে তল্লাশি চালিয়ে ৬৫টি জুইত্যা-টেটা উদ্ধারসহ স্বপন সরকারকে গ্রেফতার করে।পুলিশ জানায়, সাইফুল ইসলামের নেতৃত্বে সিরাজদিখান ও মুন্সীগঞ্জ সদর থানা পুলিশের একটি টিম শনিবার সকাল ১০ টা থেকে শাহবাজ সরকার ও সুরুজ্জামান সরকারের বাড়িতে তল্লাশি চালায়। এ সময় সুরুজ্জামান সরকারের বাড়িতে ৬৫ টি দেশীয় অস্ত্র জুইত্যা ও টেটা পাওয়া যায় এবং সাহাবুদ্দিন সরকারের ছেলে মামলার আসামি স্বপন সরকারকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য, গত ১৯ মে সিরাজদিখানের মোল্লাকান্দিতে এলাকার আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জুইতা-টেটাবিদ্ধ হয়ে উভয় গ্র“পের অর্ধশতাধিক নারী-পুরুষ আহত হয়েছিল।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply