১১ টুকরো লাশের পরিচয় মিলেনি

মুন্সীগঞ্জে লাশ গুমের মিছিলে যোগ হওয়া হতভাগ্য যুবকের পরিচয় মিলেনি। থানায় কিংবা মুন্সীগঞ্জ জেনারের হাসপাতাল মর্গে লাশের খোজেও কেউ আসেননি। গত দুই দিন ধরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে টুকরো টুকরো মৃতদেহের অংশগুলো পড়ে রয়েছে। মুন্সীগঞ্জ জেনারের হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এহসানুল করিম জানান বেওয়ারিশ লাশ দাফন করার জন্য মুন্সীগঞ্জ পৌরসভাকে চিঠি দেওয়া হয়েছে।

লাশের সন্ধান না পাওয়া গেলে আগামী দু’এক দিনের মধ্যে মৃতদেহের টুকরো টুকরো অংশগুলো দাফন করা হবে। সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মো. মাহাবুবুর রহমান জানান, লাশের সন্ধানে থানায় কেউ আসেনি। গত রোববার সকাল সাড়ে ৯ টার দিকে ঢাকা-দোহার সড়কের সিরাজদিখান উপজেলার চিত্রকোট ইউনিয়নের মরিচা খাসশুর রাস্তার পাশে একটি ঝোঁপ থেকে পৃথক ছয়টি বস্তার ভেতর থেকে ওই যুবকের ১১ টুকরো গলিত লাশ উদ্ধার করে পুলিশ। এর মধ্যে ৫টি ছোট প্লাস্টিকের বস্তার ভেতর ৫ টুকরো ও ১টি বস্তার ভেতর ৬ টুকরো দেহের অংশ পাওয়া যায়।

এ ঘটনায় সিরাজদিখানের শেখর নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই জাহিদুল ইসলাম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। লাশের টুকরোগুলো মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply