ধর্ষিত ক্ষুদে স্কুল শিক্ষার্থী হাসপাতাল বেডে মৃত্যু যন্ত্রনায় ছটফট করছে

শেখ মো.রতন: সদর উপজেলার মধ্য মহাকালী এলাকার এক ক্ষুদে স্কুল ছাত্রী সাদিয়া (৮) ধর্ষিত হয়ে এখন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের বেডে শুয়ে মৃত্যু যন্ত্রনায় ছটফট করছে। সোমবার দিবাগত রাত সাড়ে ১১ টায় তাকে আশংকাজনক অবস্থায় হাসপাতালটিতে ভর্তি করা হয়। লম্পট যুবক প্রতিবেশী রাজু সিকদারের (১৭) ধারালো ছোরার ভয় দেখিয়ে স্কুল ছাত্রীকে একা পেয়ে গত ১০জুন গ্রামের পাটেেত নিয়ে ধর্ষন করে বলে ধর্ষিতা সাংবাদিকদের জানান। কিন্তু ধর্ষকের মেরে ফেলার হুমকিতে মহাকালী ২ নং প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীর ওই ধর্ষিত ছাত্রীটি বিষয়টি গোপন রাখে তার পরিবারের কাছেও।

এদিকে, ধর্ষণঘটনার পর থেকে দিনে দিনে ছাত্রীর শারিরিক অবস্থা অবনতি হতে থাকলে সোমবার রাতে মূমুর্ষু অবস্থায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে আনা হয়। এদিনই সাদিয়া ধর্ষনের ঘটনাটি তার পরিবারকে জানায়। পরে মঙ্গলবার রাতে ধর্ষিতা স্কুল ছাত্রীর ভাই শুভ সিকদার বাদী হয়ে সদর থানায় ধর্ষক রাজু সিকদার ও তার বাবা কাদির সিকদারে বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এ ব্যাবপারে সদর থানার সেকেন্ড অফিসার এসআই সুলতান আহমেদ জানান- এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে। খবর পেয়ে ধর্ষক এলাকা ছেড়ে পালিয়েছে। পুলিশ ধর্ষককে গ্রেফতারের প্রচেষ্টা চালাচ্ছে। মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার এহসানুল করীম জানান- বুধবার ধর্ষিতার পরীা-নিরীা করে ধর্ষিতাকে আইনি সহায়তা দেয়া হবে।

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply