আওয়ামীলীগের ৬৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‌্যালি

কাজী দীপু: বাংলাদেশ আওয়ামী লীগের ৬৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শনিবার বিকালে জেলা আওয়ামী লীগ শহরে আনন্দ র‌্যালি করেছে। জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ মহিউদ্দিনের নেতৃত্বে র‌্যালিটি পুরো শহর প্রদক্ষিণ করে।

এর আগে পুরাতন কাচারী এলাকায় এক সমাবেশের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক এমপি মোহাম্মদ মহিউদ্দিন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসারউদ্দিন ভুঁইয়া আফসু, সাধারণ সম্পাদক কবীর মাস্টার, সদর যুবলীগ সভাপতি বাদল রহমান, শহর ছাত্রলীগ সভাপতি মালেকুন মাকসুদ বিপুল প্রমুখ।

অপরদিকে গজারিয়ার ভবেরচর এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করেছে আ’লীগ নেতাকর্মীরা। ভবেরচর ইউনিয়ন আ’লীগের সভাপতি লোকমান হোসেন সরকারের নেতৃত্বে ভবেরচর বাসষ্ট্যান্ড এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরন করে স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা।

=========================

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী-

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে শনিবার বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। বিকালে শহরের পুরনো কাচারী থেকে বিশাল বণার্ঢ্য র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মুন্সীগঞ্জ কমিউনিটি সেন্টারে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আলহাজ মহিউদ্দিন। আলোচনায় অংশ নেন আলহাজ শেখ লুৎফর রহমান, তোফাজ্জল হোসেন, এ্যাডভোকেট আব্দুল মতিন, মহসিন মাখন, এটিএম দেলোয়ার হোসেন, কামালউদ্দিন আহম্মেদ, ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, এ্যাডভোকেট নাসিমা আক্তার, ভিপি মাহমুদ রিয়াদ ও আসাদুজ্জামান সুমন প্রমুখ।

বক্তরা প্রাচীন ও স্বাধীনতা যুদ্ধে নেতৃত্বদানকারী দলটির বিভিন্ন সফলতা তুলে ধরে বঙ্গবন্ধু এবং বর্তমান সরকারেকে নিয়ে আলোচনা করেন।

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply