লৌহজংয়ে বৌলতলী ইউপি উপনির্বাচনে ভোটগ্রহণ সম্পন্ন

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়ন পরিষদে (ইউপি) চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। বৌলতলী ইউনিয়নের ৯টি কেন্দ্রের ২৬টি বুথে সোমবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। বিকেল সাড়ে ৫টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভোট গণনা চলছিল।

সরেজমিন দেখা যায়, সকাল থেকে প্রতিটি কেন্দ্রে পর্যাপ্ত পুলিশ ও আনসার নিয়োজিত রয়েছে। এছাড়া, ভোটগ্রহণ চলাকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) স্ট্রাইকিং ফোর্স ও ভ্রাম্যমাণ আদালতের একাধিক টিম প্রতিটি কেন্দ্রের পরিস্থিতি পর্যবেক্ষণ করে। জেলা নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের বাংলানিউজকে জানান, উপনির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, ইউপি চেয়ারম্যান নুর হোসেনের মৃত্যুতে পদটি শুন্য হয়। পরে ২৫ জুন সোমবার এখানে উপনির্বাচনের তারিখ নির্ধারণ করে নির্বাচন কমিশন। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ সমর্থিত আব্দুর রশীদ সিকদার (দেয়াল ঘড়ি প্রতীক) ও বিএনপি সমর্থিত সালাম মোল্লার (আনারস) সঙ্গে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়েছে বলে জানা গেছে।

নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৫৯ জন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply