সাংবাদিক গুলিবিদ্ধ

মোহাম্মদ সেলিম: মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার তুলশীখালীতে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত হয়েছে স্থানীয় সপ্তাহিক বিক্রমপুর সংবাদের রিপোর্টার মো. মোক্তার হোসেন (৪০)। তার বুক, পেট, কাঁধ ও উরুসহ শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ হয়েছে। মূমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকার মহাখালী বক্ষব্যধি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সুপার মো. শাহাবুদ্দিন খান রাতে ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সন্ত্রাসীদের গ্রেফতারে চেষ্টা চলছে। সহকারী পুলিশ সুপার সাইফুর রহমান ঘটনাস্থল থেকে জানান, গুলি বর্ষণের সঠিক কারণ এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, তুলশীখালী বাসস্ট্যান্টের সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয় সন্ত্রাসী লিয়াকত হোসেন খুব কাছে থেকে পিস্তল দিয়ে তাঁকে অন্তত ৯টি গুলি ছুড়ে। রক্তাক্ত অবস্থায় মুক্তার লুটয়ে পড়ে। পরে এলাকাবাসী ও স্বজনরা এসে তাকে হাসপাতালে নিয়ে যায়।

মুক্তার গোয়ালখালী গ্রামের মরহুম আয়নাল খানের পুত্র। মুক্তারের স্ত্রী শিলা আক্তার কান্না জড়িত কন্ঠে বলেন, “বুঝে উঠতে পারছি না, কেন এই ঘটনা। তবে সন্ত্রীদের অন্যায় অত্যাচারের বিরুদ্ধে মুক্তার ছিল প্রতিবাদ মুখর। তার লিখুনীতেও তাই ফুটে উঠত। এসব কারণেই ঘটনাটি ঘটে থাকতে পারে।”

মুন্সিগঞ্জ নিউজ

Leave a Reply