আওয়ামীলীগ প্রার্থী আব্দুর রশীদ শিকদার বিপুল ভোটে জয় লাভ

লৌহজংয়ে চেয়ারম্যান নির্বাচন
আদিত্য সম্রাট: মুন্সীগঞ্জের লৌহজংয়ের বৌলতলী ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশীদ শিকদার বিপুল ভোটে জয় লাভ করেছে। সরজমিনে দেখা যায় সকাল থেকেই বৃষ্টি উপেক্ষা করে প্রতিটি কেন্দ্র ভোটার দের উপস্থীতি ছিল বেশ। সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পযন্ত ভোট দেওয়া অনুষ্ঠিত হয়। কোন রকম অপ্রিতিকর ঘটনা ছারাই প্রতিটা কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রশীদ শিকদার বিপুল ভোটে জয় লাভ করেছে।

এ ব্যাপারে লৌহজং থানার ভারপ্রাপ্ত করমকর্তা মো:বেলায়েত হোসেন বিজয় নিউজ কে জানান আইনশৃঙ্খলা পরিস্থিতি প্রতিটা কেন্দ্রে স্বাভাবিক ছিল । তবে টানা দুই দিনের বৃষ্টির কারনে কিছু ভোট কম কাস্ট হয়েছে বলে তিনি জানান।

=========================

মুন্সীগঞ্জের বৌলতলী উপনির্বাচনে আব্দুল রশিদ জয়ী

এদিকে বহুল আলোচিত লৌহজংয়ের বৌলতলী ইউপি উপনির্বাচনে আওয়ামী লীগের আব্দুল রশিদ শিকদার ১২২৩ ভোটের ব্যবধানে জয়ী হয়েছে। তিনি পেয়েছেন ৪০৪০ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আব্দুস ছালাম মোল্লা পেয়েছেন ২৮১৭। লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, বৃষ্টির মধ্যেও ৮৫ শতাংশ ভোট কাস্ট হয়। এখানে মোট ভোটার সংখ্যা ছিল ৮ হাজার ৫৯। সোমবার সকাল ৮টা থেকে বৃষ্টির মধ্যেই দীর্ঘ লাইনে দাঁড়িয়ে ভোটাধিকার প্রয়োগ চলে। সুষ্ঠু এই নির্বাচনে জনগণের রায় বাস্তবায়িত হয়েছে। এই নির্বাচন শান্তিপূর্ণ করতে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়। ৯টি কেন্দ্রে পাঁচ নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে সুষ্ঠু নির্বাচন পরিবেশসহ নিরাপত্তাবলয় তৈরি করা হয়। জেলা নির্বাচন অফিসার ফয়সাল কাদের জানান, সকল প্রার্থীই ভোটের পরিবেশে সন্তুষ্ট।

জনকন্ঠ

Leave a Reply