সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

আদিত্য সম্রাট, মুন্সীগঞ্জঃ মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল থেকে পড়ে ছাত্রলীগ নেতা ইমতিয়াজ হোসাইন ইস্তি (২২) নিহত হয়েছেন । গত কাল বৃহস্পতিবার রাত ১২ টা ৩০ মিনিটের দিকে এ ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল চালক আহত হন। নিহত ইমতিয়াজ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার রাতে সিরাজদিখান থেকে নিমতলী যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ছাত্রলীগ নেতা ইমতিয়াজ গুরুতর আহত হন। পরে আহতাবস্থায় তাকে ঢাকা মিডফোট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সকাল ৫ টার দিকে তার লাশ নিজ বাড়িতে নিয়ে আসা হয়। এতে এলাকায় শোকের ছায়া নেমে আসে । হাজার হাজার মানুষ তাকে দেখার জন্য ছোটে আসে। শুক্রবার দুপুর ২ টায় তার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয় নিজ বাড়িতে এর পর একই স্থানে দ্বিতীয় জানাজার নামাজ অনুষ্ঠিত হয় ২ টা ৩০ মিনিটে। তাকে দেখার জন্য জেলার সব স্থতরের নেতা কর্মী ও সাধারন জনগন তার বাসায় যায়।

সবাইকে কাদিয়ে ইমতিয়াজ হোসাইন ইস্তি চলে গেল অনেক দূরে…আর ফিরবেনা ও শুধু আমার বন্ধু ছিলনা ও ছিল আমার আপন ভাইয়ের চেয়ে বেশি কিছু …সব সময় মুখে হাসি লেগেই থাকত। বন্ধুদের মাঝে ছিল সবার প্রিয়। ও আজ আমাদের মাঝে নেই… আর কোন দিন ফিরবে না…আর বলবে না আজ বিকেলে আড্ডা দিবো এক সাথে। পৃথিবীর মাঝ থেকে ও হারিয়ে গেল? না ও আমাদের মাঝে থাকবে সারা জীবন ধরে…..

আমি এক জন রিপোটার সংবাদ লেখাই আমার কাজ… আজ আমি লেখার ভাষা হারিয়ে ফেলেছি আমি জানি না কি লেখবো…

গতকালরাতের কথা আমি কি করে ভুলবো রাত ১১ টায় আমাকে এস.এম.এস করে বলে নামাজ পড়ে আমার জন্য দোয়া করিস…ঠিক এর দের ঘন্টা পর জানতে পারি ও আর এ পৃথিবীতে নেই। আমার চক্ষ দিয়ে অশ্রু ঝরছে। সকাল থেকে অনেক সময় ওর পাশে বসে ছিলাম…আর ও সাদা কাপড়ে খাটের উপর শুয়ে ছিল কোন কথা বলেনি…আর বলবেনা কোন দিন না।

সেই স্কুল থেকে বিশ্ববিদ্যালয় কতদিনের চেনা জানা মানুষ টা আজ আর নেই..আর ফিরেও আসবে না। ও শুধু আমার বন্ধু ছিলনা ও ছিল আমার আপন ভাইয়ের চেয়ে বেশি কিছু।

পরিবারে মধ্যে ছিল সবার ছোট এবং আদরের। সবাইকে কাদিয়ে চলে গেল ….ফিরবেনা কোন দিন…..

===========================

সিরাজদিখানে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মোটরসাইকেল থেকে পড়ে ছাত্রলীগ নেতা ইমতিয়াজ (২৭) নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেল চালক আহত হন। নিহত ইমতিয়াজ সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

সিরাজদিখান থানার উপ-পরিদর্শক (এসআই) জুলহাসউদ্দিন বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে নিমতলী থেকে সিরাজদিখান যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে ছাত্রলীগ নেতা ইমতিয়াজ গুরুতর আহত হন।

পরে আহতাবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তবে তিনি আহত চালকের নাম তাৎক্ষণিক জানাতে পারেননি।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

One Response

Write a Comment»
  1. imtiaz sarok durgatonay mara jayni take pari kalpitu vabe mara hoyase karon akjon mator saycel dorgatona hole or sathe calok ar kisoi holo na bandora balse ak ak jon ar bibaron ak ak rakaom keo bale peson thake pare gese keo bale keo bale doiti mator saycal ak shathe legese polis ar kase gd karte gele oc bale ata nir gat sarak durgatona jeno oni okane opostit silen keo jara or shate silo tara keui rajnoytik face noy amar mone hosse ora takar kina gonda jekhane dorgatona holo okhankar manos balse 4 ta motor saycal ak sathe calsilo r or mon gara bondora balse 2 ta motorsaycal age gese 2 ta pecone thanay gele tara bllo aoamilig ar neta der kase jan amar. prosno netara ki dor gatona maydane silo tahole polish netader kase jete bale keno amar mone hoy ay sab kisoy akti so pari kalpitu hotta kando ame kono netader kase jabona karon onara samodre dood dele pani sada kare dekheye debe garo jeno sakoner kase bese thakar dua cayse allah jeno amar bahi ar hotta kari der aro katin azab dey ame bissas kari ara ati alpo samy ar maddey allahor ar torof thake gajob asbe amar jana mote amar bahi karo sathe kono annay karese bole ame bissas kari na sahoz o sarolatai amar bahi ar mittor karon o oti sahoje manos ke apon kare nitu dusto r dosmon cinte pareni allah tader bicar kark atay amader kamona

Leave a Reply