অ্যালবাম করব না! ওয়েবসাইটে ছাড়ব -বালাম

অনেকদিন ধরেই ছোটপর্দায় তার হাজিরা নেই। বালাম বললেন, ‘নিয়মিত ছোটপর্দায় থাকলে একটা একঘেয়েমি চলে আসে। তা থেকেই একটু বিরতি নিচ্ছি। ধানমন্ডিতে নিজের স্টুডিওতেই কাটাচ্ছি দিনরাত। তবে অ্যালবাম তৈরি হলেও এটি রিলিজের ব্যাপারে আলসেমি রয়েছে ব্যাপক। বালামের কথায়, ‘কী হবে বলুন এখন রিলিজ করে। সবার মুখে একই কথা, এখন তো কেউ সিডি কিনে শোনে না গান। ফেসবুকে সবাই যে যার গান শেয়ার করেছে।

এ সবকিছু নিয়েই একটু পরিবর্তনের জন্যই এখন আর খুব একটা আগ্রহ দেখাচ্ছি না। চিন্তা করেছি অ্যালবাম বের করবো না ওয়েভসাইট খুলে নিজের ওয়েভসাইট নতুন গান গুলা রিলিজ করবো।

অন্যদিকে পারিবারিকভাবে খুবই ঘরকুনো বালাম তার স্ত্রী সাদিয়ার চিকিৎসার জন্যও মাঝে টানা কয়েক মাস ব্যস্ত ছিলেন। এক সময় অডিও ইন্ডাস্ট্রিতে তুমুল ব্যস্ত থাকা বালাম তাই নিজের গানের কাজে ব্যস্ত রয়েছেন ঠিকই কিন্তু রিলিজ দিচ্ছেন না। অন্য কারও অ্যালবামের কাজ করছেন কিনা এমন প্রশ্নে বালাম বলেন, ‘এখনই ঠিক নেই। তবে এবারে আমার স্টুডিওটা বেশ বড়সড় করায় নিজের মতো করে নতুন সাউন্ড তৈরি করার চেষ্টা করছি। আর পারিবারিক স্ট্যাটাস নিয়ে বালাম বলেন, ‘সাদিয়া আর আমি এখন সুখী পরিবারের দু’জন। ওর অসুস্থতা নিয়ে মাঝে খুবই টেনশনে ছিলাম।

বাইরে সবারই গুঞ্জন এবারের ঈদে বালামের একক অ্যালবাম রিলিজ হবে কিনা প্রসঙ্গে শিল্পী বলেন, ‘এখনও আমি জানি না। কারণ সেইভাবে রিলিজ দেওয়ার মতো পরিবেশ আমি দেখছি না। তবে সিদ্ধান্ত নিলে তো অবশ্যই জানাব।

আমাদের সময়

Leave a Reply