দু’দফা সংঘর্ষ গ্রেফতার ৫

শেখ মো.রতন: মুন্সীগঞ্জের আদালত ও থানার প্রধান ফটকে দু’দফা সংঘর্ষের ঘটনায় মুন্সীগঞ্জ থানা পুলিশ গজারিয়ার লালু বাহিনীর প্রধান লালুকে সহযোগীসহ গ্রেফতার পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে এ ঘটনায় ইমামপুর ইউপি সদস্য আমিরুল ইসলাম বাদী হয়ে মামলা রুজু করেছেন। অপরদিকে লালু বাহিনীর প্রধান লালু বাদী হয়ে পাল্টা একটি অভিযোগ দাখিল করেছে বলে সদর-থানা পুলিশ জানায়। এছাড়া সংঘর্ষের ঘটনায় গ্রেফতার ৫ জনকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
জানা গেছে, গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় হাজিরা দিতে গিয়ে মঙ্গলবার বাদী ও বিবাদী পক্ষ আদালত প্রাঙ্গনে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে ইমামপুর ইউপি সদস্য আমিরুল ইসলামসহ বাদী পক্ষের লোকজন আদালত থেকে বের হতে না পারলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে সদর থানায় নিয়ে যায়। পরে থানার প্রধান ফটকেও আবারও দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

এ সময় পুলিশ লালু বাহিনীর প্রধান লালু ও জহিরুল এবং ইউপি সদস্য আমিরুল গংয়ের সুমন, জসিম ও রুহুল আমিনকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় সদর থানার উপ পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, সন্ত্রাসী লালু হামলা চালালে সংঘর্ষের সূত্রপাত হয়। এ ঘটনায় ইউপি সদস্য আমিরুল ইসলাম বাদী হয়ে লালুকে প্রধান আসামী করে মামলা করে। গ্রেফতারকৃত ৫ জনকে বুধবার আদালতে পাঠানো হয়েছে। এছাড়া লালুর বিরুদ্ধে গজারিয়া থানায় একাধিক মামলা রয়েছে। সে গজারিয়ার চিহ্নিত সন্ত্রাসী বলে জানা গেছে।

উলেখ্য, সম্প্রতি গজারিয়া উপজেলার ইমামপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে লালু বাহিনী হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় গজারিয়া থানায় দায়ের করা মামলায় মঙ্গলবার মুন্সীগঞ্জ আদালতে হাজিরা দিতে দু’পক্ষ গিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।#

টাইমস্ আই বেঙ্গলী

Leave a Reply