ইয়াবা ট্যাবলেটসহ যুবক আটক, পরে ৫৪ ধারায় আদালতে প্রেরণ

মুন্সীগঞ্জ শহরের নয়াগাঁও এলাকা থেকে আওলাদ হোসেন (৩৫) নামে এক যুবককে আট পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে পুলিশ। কিন্ত অত:পর গতকাল শুক্রবার পুলিশ তাকে ৫৪ ধারায় আদালতে প্রেরণ করে। এ নিয়ে পুলিশের রহস্যময় কর্মকাণ্ডে নয়াগাঁও-মুন্সীগঞ্জ শহর জুড়ে নানা প্রশ্ন দেখা দিয়েছে। গত বৃহস্পতিবার রাত ন’টার দিকে শহর সংলগ্ন নয়াগাঁও চাঁনতারা মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসি জানায়, মাদক ব্যবসা নিয়ে নয়াগাঁও গ্রামের শীর্ষ মাদক ব্যবসায়ী-অস্ত্রবাজ জাহিদ ও তার গ্র“পের সঙ্গে একই গ্রামের আওলাদের বিরোধ চলে আসছিল। এ দ্বন্দ্বের জের ধরে আওলাদ শহর থেকে নিজ গ্রাম নয়াগাঁও যাওয়ার পথে জাহিদ গং তাকে আটক করে মারধর করে। পরে তার প্যান্টের পকেটের ভেতর ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে রাতে টহলরত সদর থানার এসআই তোফাজ্জল হোসেনের হাতে তুলে দেয়।

পরে পুলিশ আওলাদকে ৫৪ ধারায় গতকাল শুক্রবার মুন্সীগঞ্জ আদালতে প্রেরণ করেন। এ ব্যাপারে সদর থানার সেকেন্ড অফিসার সুলতান আহমেদ বলেন, গ্রেফতারকৃত আওলাদ একজন মাদক সম্রাট। তাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এসআই তোফাজ্জল হোসেন বলেন, আওলাদকে মারধর করে এলাকার একটি সন্ত্রাসি গ্র“প তার পকেটে ২-৩ পিস ইয়াবা ট্যাবলেট ঢুকিয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। এ কারনে তাকে ৫৪ ধারায় আদালতে পাঠানো হয়েছে।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply