ধলেশ্বরী-২ সেতুর টোল আদায় নিয়ে সংঘর্ষের ঘটনায় মামলা

ঢাকা-মাওয়া মহাসড়কে মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় ধলেশ্বরী-২ সেতুর টোল আদায়কে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় শনিবার রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। রাতে খুলনা মহানগর যুবলীগের আহ্বায়ক অ্যাডভোকেট আনিসুর রহমান বাদী হয়ে সিরাজদিখান থানায় টোল প্লাজার ইজারাদারের নিয়োগকৃত ১৩/১৪ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে এ মামলাটি দায়ের করেন।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বাংলানিউজকে জানান, শনিবার সকালে মাইক্রোবাসে করে খুলনা মহানগর যুবলীগের নেতাকর্মীরা ঢাকায় যুবলীগের সম্মেলনে যোগ দিতে আসছিলেন। সকাল ১০টার দিকে তারা সিরাজদিখানের কুচিয়ামোড়া এলাকায় ধলেশ্বরী-২ নম্বর সেতুর টোল প্লাজায় পৌঁছান।

এ সময় টোল প্লাজার কর্মচারীরা যুবলীগ নেতাকর্মীদের কাছে সেতু পারাপারের টোল চাইলে তারা বিনা টোলে যাওয়ার দাবি তোলেন। এ নিয়ে টোল কর্মচারী ও যুবলীগ নেতাকর্মীদের কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে কর্মচারীরা নেতাকর্মীদের ওপর চড়াও হলে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে উভয়পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে খবর পেয়ে সিরাজদিখান থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আহতদের মধ্যে খুলনা মহানগর যুবলীগের কর্মী আব্দুর রব (২৮), মামুন (৪০), কবীর (২৫), আলী হোসেন (৩৫), মোয়াজ্জেম (৪৮), কুচিয়ামোড়া এলাকার রোমান ও বশিরসহ সবাইকে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply