দুবাই ফেরত প্রবাসীকে পিটিয়ে হত্যা

প্রেম সংক্রান্ত ঘটনার জের ধরে রতন (৩০) নামের এক দুবাই ফেরত প্রবাসীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নবীগঞ্জ এলাকায় প্রেমিকার পরিবারের লোকজন এ হত্যাকান্ডের ঘটনা ঘটায়। নিহত প্রবাসী মুন্সিগঞ্জ গজারিয়া তেতৈতলা গ্রামের আব্দুর রউফের ছেলে। নিহতের ছোট ভাই নুরু মিয়া জানায়, চাচাতো বোন রুমা আক্তারের সঙ্গে রতনের প্রেমের সম্পর্ক গড়ে উঠার পর, সে দুবাই চলে যায়।

পরে রুমার বিয়ে হয়ে যায় অন্যত্রে। বিয়ের পর দু’জনের মধ্যে মোবাইল ফোনে কথাবার্তা চলতো। নতুন করে রুমা পরকিয়া পরে স্বামীর সংসার ত্যাগ স্বামীকে তালাক দেয়। গত ২২শে জুলাই রতন দুবাই থেকে ছুটিতে বাড়ি আসে। তারপর রুমা পরকিয়া প্রেমে চাচাতো ভাই রতনকে নিয়ে পালিয়ে বন্দর পদুঘর এলাকায় খালা ফাতেমার বাড়িতে এসে উঠে। ওই খবর পেয়ে বৃহস্পতিবার ইফতারের পর রুমার পিতা আমির হোসেন সাঙ্গপাঙ্গ নিয়ে ধাওয়া করে। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে আহত করে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে নারায়ণগঞ্জ ২০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থা অবনতি দেখা দিলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে মারা যায় রতন। বন্দর থানার সেকেন্ড অফিসার এসআই বিনয় কৃঞ্চ কর জানায়, নিহতের পরিবারের লোকজন ঘটনাস্থলটি সঠিকভাবে চিনতে পারছে না। তদন্ত চলছে তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানবজমিন
===============

প্রেমিকার স্বজনদের পিটুনিতে নারায়ণগঞ্জে প্রবাস ফেরৎ যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জের বন্দরে প্রেমিকার বাড়ির লোকজনের মারধরে আহত প্রবাস ফেরত যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বন্দরের নবীগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় প্রেমিকার বাড়ির আত্মীয় স্বজনরা তাকে মারধর করে। গুরুতর আহতবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে শুক্রবার দুপুরে সেখানেই তার মৃত্যু হয়।

নিহত রতন মিয়ার (৩০) বাড়ি মুন্সিগঞ্জ জেলার গজারিয় থানার তেতুলতলা এলাকায়। তার প্রেমিকা রুমা আক্তারের বাড়িও একই এলাকাতে। বন্দর উপজেলার পদুঘর এলাকায় বসবাস করা রতন এর খালু সেলিম মিয়া জানান, রতন গত ৫ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতের রাজধানী দুবাইতে বসবাস করতো। বিদেশ যাওয়ার আগে থেকেই রুমার সঙ্গে রতনের প্রেম ছিল। সম্প্রতি রতন দেশে ফিরে আসে।

বৃহস্পতিবার রাতে রুমা ও রতন মুন্সীগঞ্জ থেকে পালিয়ে তাদের বাড়িতে চলে আসে। এসময় তারা বিয়ের প্রস্তুতি নিতে থাকে। এসময় খবর পেয়ে রুমার বাবা আমীর হোসেন, ভাই সুজন, রোমান, জসিম, চাচা মনির, চাচাতো ভাই দেলোয়ার, হানিফ সহ আরও কয়েকজন পদুঘর এলাকায় সেলিমদের বাড়িতে হানা দেয়।

তাদের দেখে রতন দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে নবীগঞ্জ বাস স্ট্যান্ড এলাকায় গিয়ে তারা রতনকে ধরে বেধড়ক মারধর করে। এতে রতন গুরুতর আহত হলে তাকে প্রথমে শহরের খানপুর ২০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার দুপুরে সেখানে তার মৃত্যু ঘটে।

সেলিম মিয়া জানান, এ ঘটনায় তারা মামলার প্রস্তুতি নিচ্ছে। বন্দর থানার ওসি আকতার হোসেন জানান, বিষয়টি তারা শুনেছেন। কিন্তু কেউ এখনও থানায় অভিযোগ দেয়নি।

বাংলাপোষ্ট২৪

Leave a Reply