আবারও ১/১১ এর মতো অনির্বাচিত সরকারের আবির্ভাব হতে পারে

বি. চৌধুরী
আরিফ হোসেন: সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশ এর সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, সরকারের এক ঘুয়েমীর কারণে দেশে আবারও ১/১১ এর মতো অনির্বাচিত সরকারের আবির্ভাব হতে পারে। এজন্য অবশ্যই দু‘নেত্রীকে দেশের জনগনের স্বার্থে এক টেবিলে বসতে হবে। শুক্রবার বিকেলে শ্রীনগর উপজেলা যুবধারার সাধারন সম্পাদক মোস্তফা জামানের পিতা মরহুম শেক হানিফের ৮ম মৃত্যু বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পদ্মা সেতুর কেলেঙ্কারী সারা বিশ্বে তোলপাড় শুরু হয়েছে। অথচ বাংলাদেশের প্রধানমন্ত্রী দুর্নীতিবাজ ওই মন্ত্রীকে নিয়ে সাফাই গাইছেন। বিদ্যুত খাতে লোটপাট, দ্রব্যমূল্যের আঁকাশ ছোয়া অবস্থা থেকে মুক্তি আর সকল গণ বিরোধী কার্যকলাপ বন্ধ করতে তিনি সরকারের শুভ বুদ্ধির জন্য এই রমজানে দেশবাসীকে আল্লাহর কাছে ফরিয়াদ করার উদাত্ব আহবান জানান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মোস্তফা জামান, আশরাফ হোসেন, মাজহারুল ইসলাম, জাহাঙ্গীর আলম নিশি, জানে আলম, আনোয়ার হোসেন, স্বপন খান, আব্দুল হাই প্রমুখ।

============

পদ্মাসেতু কেলেঙ্কারিতে সারাবিশ্বে তোলপাড় শুরু হয়েছে: বি. চৌধুরী

সাবেক রাষ্ট্রপতি ও বিকল্প ধারা বাংলাদেশ এর সভাপতি ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী বলেছেন, ‌পদ্মা সেতুর কেলেঙ্কারিতে সারাবিশ্বে তোলপাড় শুরু হয়েছে। অথচ প্রধানমন্ত্রী দুর্নীতিবাজ ওই মন্ত্রীকে নিয়ে সাফাই গাইছেন।

শুক্রবার বিকেলে মুন্সীগঞ্জ জেলার দেউলভোগ গ্রামে শ্রীনগর উপজেলা যুবধারার সাধারণ সম্পাদক মোস্তফা জামানের বাবা শেখ হানিফের ৮ম মৃত্যুবার্ষিকী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সরকারের এক গুয়েমির কারণে দেশে আবারও ১/১১ এর মতো অনির্বাচিত সরকারের আবির্ভাব হতে পারে। জনগণের স্বার্থে অবশ্যই দুই নেত্রীকে দেশের এক টেবিলে বসতে হবে।

বিদ্যু‍ৎখাতে লুটপাট, দ্রব্যমূল্যের আঁকাশছোয়া দামের অভিযোগ এনে তা থেকে মুক্তি পেতে এবং সব গণবিরোধী কার্যকলাপ বন্ধ করতে সরকারের শুভ বুদ্ধির জন্য রমজানে দেশবাসীকে আল্লাহর কাছে ফরিয়াদ করার আহবান জানান এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মোস্তফা জামান, আশরাফ হোসেন, মাজহারুল ইসলাম, জাহাঙ্গীর আলম নিশি, জানে আলম, আনোয়ার হোসেন, স্বপন খান, আব্দুল হাই প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply