মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন

শুক্রবার সন্ধায় মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেয়া হয়। মোঃ আসাদ্দুজামানকে সভাপতি সিনিয়র সহসভাপতি শামীম আশ্রাফ, সাধারন সম্পাদক মোঃ আবু সাঈদ, যুগ্ম সাধারন সম্পাদক শফিকুল ইসলাম মাদবর ও মাহবুবুর রহমান লিংকনকে সাংগঠনিক সম্পাদক করে ১৩৪ সদস্য বিশিষ্ঠ জেলার পুনাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলমের এক যুক্ত সাক্ষরে কেন্দ্রীয় ছাত্রলীগের কার্যালয়ের শুক্রবার সন্দায় এই পুর্নাঙ্গ মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

শেখ সাইদুর রহমান টুটুল – বাংলাপোষ্ট২৪
==============

মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগ সভাপতি সুমন, সম্পাদক সাঈদ

আসাদুজ্জামান সুমনকে সভাপতি ও আবু সাঈদকে সাধারণ সম্পাদক করে ১৩৪ সদস্য বিশিষ্ট মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি বদিউজ্জামান সোহাগ ও সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে শামিম আশরাফকে সিনিয়র সহসভাপতি, শফিকুল ইসলাম মাদবরকে যুগ্ম-সাধারণ সম্পাদক এবং মাহবুবুর রহমান লিংকনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগ মুন্সীগঞ্জ জেলা শাখার সভাপতি আসাদুজ্জামান সুমন বাংলানিউজকে জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যালয় থেকে মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেওয়া হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply