লৌহজংয়ে প্রতিবন্ধি ধর্ষণ মামলায় একজন গ্রেফতার

রবিবার সকালে লৌহজংয়ে প্রতিবন্ধি ধর্ষণ মামলায় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। সে লৌহজংয়ের কনকসার গ্রমের মজনু মোড়লের ছেলে হুমায়ূন কবির (২৮)। লৌহজং থানার ওসি (তদন্ত) একেএম মাসুদ খান জানান, হুমায়ূনকে কনকসার গ্রামের ধানের মাঠ হতে আটকা করা হয়েছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালাবার সময় পুলিশ তাকে ধাওয়া করে আটক করে।

পুলিশ জানায় ধৃত হুমায়ূন পুলিশরে কাছে প্রতিবন্ধিকে ধর্ষনের কথা স্বীকার করেছে । সে প্রতিবন্ধি ওই কিশোরীকে মোটর সাইকেলে করে ঘটনার দিন রাতে তার বাড়িতে নিয়ে আসে। সেখানে শিপন বেপারী ও বাস চালক করিমসহ ৩ জনে প্রতিবন্ধি কিশোরীকে ধর্ষণ করে করে বলে পুলিশ জানায়।

উল্লেখ্য গত ৩১ জুলাই পুলিশ এক বাক প্রতিবন্ধি কিশোরীকে রাস্তা থেকে আহত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে তাকে ধর্ষণ করার অভিযোগ থাকলেও পুলিশ কোন প্রকার মামলা না নিয়ে মেয়েটিকে স্থানীয় এক ব্যক্তির জিম্মায় দিয়ে দেয়। এঘটনা পরের দিন পত্রিকায় প্রতিবেদন প্রকাশের পর হাইকোট রুল রাজি করেছে এবং লৌহজং থানার দুই ওসি ও এক আওয়ামী লীগ নেতাকে আগামী ১২ আগস্ট হাই কোর্টে তলব করেছে। পরে পুলিশ ১ আগস্ট ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে এবং ধর্ষিতার ম্যাডিক্যাল টেস্ট করা হয়।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply