২ ঘন্টা পুকুরে পুলিশের তল্লাসী : অস্ত্র ও গুলি উদ্ধার

মুন্সীগঞ্জের পঞ্চসার ইউনিয়নের জিয়সতলা এলাকার একটি পুকুরে তল¬াসী চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকাল ১০ টা থেকে ১২ পর্যন্ত পুকুরে তল্লাসী অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে পুলিশ। গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী খসরুর দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জিয়সতলা এলাকার একটি পুকুরে এ তল্লাসী অভিযান চালায় বলে জানান সদর থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম।

শনিবার রাতে পঞ্চসার এলাকার জিয়সতলা এলাকা থেকে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়ের পর শীর্ষ সন্ত্রাসী পুকুরের পানিতে ঝাপ দিয়ে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশও পানিতে ঝাপ দিয়ে শীর্ষ সন্ত্রাসী খবরুকে গ্রেফতার করেন। সদর থানার উপ পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, শনিবার রাতে গ্রেফতারের সময় শীর্ষ সন্ত্রাসী কাছ থেকে একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়েছিল।

পরে জিজ্ঞাসাবাদে শীর্ষ সন্ত্রাসী খসরুর দেওয়া তথ্য মতে সোমবার সকাল ১০টা থেকে বেলা ১২ টা পর্যন্ত দুই ঘন্টা জিয়সতলার পুকুরে তল্লাসী চালিয়ে অপর একটি পিস্তল ও ম্যাগজিনে ভর্তি ৭ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অন্যদিকে গ্রেফতারকৃত শীর্ষ সন্ত্রাসী খসরুকে উন্নত চিকিৎসার জন্য মুন্সীগঞ্জ হাসপাতাল থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে সুস্থ হয়ে উঠলে আরও জিজ্ঞাসাবাদের লক্ষ্যে রিমান্ডের আবেদন করা হবে বলে জানান এস আই নজরুল ইসলাম।

উল্লেখ্য, শনিবার রাতে মুন্সীগঞ্জ শহরের উপকন্ঠ জিয়সতলা এলাকায় পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়ের পর শীর্ষ সন্ত্রাসী খসরুকে একটি পিস্তল ও ৮ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে আরও একটি পিস্তল ও ৭ রাউন্ড গুলি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।

বাংলা ২৪ বিডি নিউজ

Leave a Reply