সিরাজদিখানে জাতীয় শোক দিবস পালিত

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে সিরাজদিখানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়। কর্মসূচীর মধ্যে ছিল র‌্যালী, আলোচনা সভা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতাসহ পুরস্কার বিতরন অনূষ্ঠান। আয়োজন করে সিরাজদিখান উপজেলা প্রশাসন ও সিরাজদিখান উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গসংগঠন।

বুধবার সকালে উপজেলা অডিটোরিয়ামে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারনের পর এক র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং পুরস্কার বিতরন করা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদের সভাপতিত্বে অলোচনা সভায় মুন্সীগঞ্জ -১ আসনের সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল কাসেম ও মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মাহবুবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এস এম সোহরাব হোসেন, রশুনিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইকবাল হোসেন,উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ডলি রানী নাগ, মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ, সিরাজদিখান উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক মহসিন রেজা, প্রমুখ।

সেলিনা ইসলাম : বাংলাপোষ্ট২৪

Leave a Reply