শ্রীনগরে আধুনিক শহর গোল্ডেন সিটির ভিত্তিপ্রস্তুর স্থাপন

আরিফ হোসেন: শুক্রবার সকালে মুন্সীগঞ্জ-১ আসনের এমপি সুকুমার রঞ্জন ঘোষ আবাসিক এলাকা হিসাবে শ্রীনগরের আধুনিক শহর গোল্ডেন সিটির ভিত্তিপ্রস্তুর স্থাপন করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ষোলঘর হাইস্কুল সংলগ্ন বেসরকারী উদ্যোগে আধুনিক সুযোগ সুবিধা সহ এ শহর গড়ে তোলা হচ্ছে।

এসময় ভিত্তি প্রস্তুর অনুষ্ঠানে আলোচনা সভায় বক্তব্য রাখেন এডভোকেট মোহাম্মদ আলী, এবি সিদ্দিক, আলমগীর হোসেন, স্বপন রায়, মুনসুর আলী, ফিরোজ আল মামুন প্রমূখ।

========================

আধুনিক শহরের ভিত্তিপ্রস্তর স্থাপন শ্রীনগরে

শুক্রবার শ্রীনগর উপজেলা সদরে আধুনিক শহরের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। স্থানীয় সংসদ সদস্য সুকুমার রঞ্জন ঘোষ। স্বাস্থ্য কমপ্লেক্স ও ষোলঘর হাইস্কুল সংলগ্ন এলাকায় ২০ একর জায়গার ওপর সন্ত্রাস ও মাদকমুক্ত পরিকল্পিত আবাসন গঠনের সেøøাগান নিয়ে স্থানীয় কয়েক ব্যক্তি সম্মিলিতভাবে এই উদ্যোগ গ্রহণ করেছেন। এর নাম দেয়া হয়েছে ‘গোল্ডেন সিটি’। এতে সব ধরনের আধুনিক সুযোগ-সুবিধা থাকবে বলে উদ্যোক্তা এ্যাডভোকেট মোহাম্মদ আলী জানান। ভিত্তিপ্রস্তুর অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এবি সিদ্দিক, আলমগীর হোসেন, স্বপন রায়, মুনসুর আলী ও ফিরোজ আল মামুন।

এদিকে সুকুমার রঞ্জন ঘোষ এমপি বৃহস্পতিবার ঐতিহ্যবাহী শ্রীনগর খালে বিপুল পরিমাণ দেশীয় মাছের পোনা অবমুক্ত করেন নিজ হাতে। পরে উপজেলা মিলনাতনে আনুষ্ঠানিকভাবে রাস্তার পাশে সামাজিক বৃক্ষ রোপণের শ্রীনগর ও সিরাজদিখান উপজেলার উপকারভোগী ৯৩ জনের মধ্যে ৫০ লাখ ২৭ হাজার ৮৭১ টাকার চেক বিতরণ করেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহানারা বেগমের সভাপতিত্বে বিকেলে শ্রীনগর উপজেলা মিলনাতনে উন্নয়ন সমন্বয় এবং আইনশৃঙ্খলা সভায় উপদেষ্টা হিসেবে তিনি বক্তব্য রাখেন এবং সার্বিক পরিস্থিতির খোঁজখবর করেন। এতে উপজেলা চেয়াম্যানসহ সংশ্লিষ্ট জনপ্রতিনিধি এবং কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

জনকন্ঠ

Leave a Reply