শহরের যুগনীঘাট থেকে ফেন্সিডিলসহ ট্রাক আটক, গ্রেপ্তার ২

মুন্সীগঞ্জ শহরের যুগনীঘাট থেকে ২৫৪ বোতল ফেন্সিডিলসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে ট্রাকের চালক ও সহযোগীকেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন ট্রাক চালক জয়পুরহাটের পাঁচবিবির উপজেলার সিতামাতখোর গ্রামের হুজুর আলীর ছেলে ট্রাক চালক শরিফুল ইসলাম (৩০) ও তার সহযোগী পারইল গ্রামের আ. গফুরের ছেলে আজাদ হোসেন (৩৫)।

সদর থানার এসআই নজরুল ইসলাম জানান, রাত দুইটায় জয়পুর হাট থেকে আসা একটি ট্রাক থেকে স্থানীয় দুলালের গুদামে কুড়ার বস্তা নামান হচ্ছিল। “ট্রাকে আনা ৬১টি কুড়ার বস্তার মধ্যে ৬টি বস্তায় ফেন্সিডিল পাওয়া যায়।” “তবে মূল মাদক বিক্রেতা দুলাল মিয়া পালিয়ে গেছে।”

এই মাদক চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
================

মুন্সীগঞ্জে ট্রাকসহ ২৫০ বোতল ফেনসিডিল আটক

মুন্সীগঞ্জ শহরের দনি ইসলামপুর এলাকায় অভিযান চালিয়ে ২৫০ বোতল ফেনসিডিলসহ একটি ট্রাক আটক করেছে পুলিশ। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়। মঙ্গলবার ভোর পৌনে ৪টার দিকে এ অভিযান চালানো হয়।

আটকরা হলেন- ট্রাক চালক শরীফুল ইসলাম ওরফে বুদা (৩৩) ও হেলপাড় আজাদ (৩৫)। তাদের বাড়ি জয়পুরহাট জেলায় বলে জানা গেছে। তবে এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে এসব ফেনসিডিলের মালিক দুলাল পালিয়ে যান। দুলাল শহর বিএনপির সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের ভাগ্নে।

মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) সুলতানউদ্দিন বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এসআই নজরুল ইসলাম ও এসআই মনিরুজ্জামান দনির নেতৃত্বে পুলিশের একটি দল ইসলামপুর এলাকায় অভিযান চালায়।

এসময় দুলালের গরুর ফার্মের সামনে থাকা ট্রাকে তল্লাশি চালিয়ে কুড়ার ভেতরে বস্তা ভর্তি ২৫০ বোতল ফেনসিডিল আটক করা হয়।

এসআই আরও জানান, ফেনসিডিলগুলো জয়পুরহাট থেকে ট্রাকে করে মুন্সীগঞ্জে আনা হয়েছিল। এ ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply