ফেন্সিডিলসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

মুন্সীগঞ্জ শহরের এক ওয়ার্ড ছাত্রলীগ নেতাকে শুক্রবার পুলিশ গ্রেপ্তার করেছে। এ সময় তার বাসা থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছে। এছাড়া রাতে হেলিপ্যাড এলাকা থেকেও ফেন্সিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করা হয়।

সদর থানার উপ-পরিদর্শক সুলতানউদ্দিন বলেন, বিকালে শহরের মানিকপুরের পারভীন ভিলার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার হন ২ নম্বর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি মো. সবুজ (২৪)।

তিনি সদর উপজেলার বড়মোল্লাকান্দি গ্রামের ইদ্রিস আলী ব্যাপারীর ছেলে।

এছাড়া রাত সাড়ে ৮টার দিকে নতুনগাঁও হেলিপ্যাড এলাকা থেকে তিন বোতল ফেন্সিডিলসহ মাসুদ (২৬) ও মো. রানাকে (২৭) পুলিশ গ্রেপ্তার করেছে।

এ দু’জন মাদক ব্যবসা ও সেবন করেন বলে পুলিশ কর্মকর্তা জানান।

বিডিনিউজি টোয়েন্টিফোর

==================

মুন্সীগঞ্জে ফেনসিডিলসহ গ্রেফতার ১

সবুজ (২৩) নামে একজনকে ফেনসিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১ টার দিকে তাকে গ্রেফতার করা হয়। মানিকপুরের পারভীন ভিলার ভাড়া বাসায় অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

সদর থানার এসআই শেখ শরিফুল আলম জানান, সবুজ দীর্ঘদিন ধরে মানিকপুর হাসপাতাল ও ইদ্রাকপুর এলাকায় ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে আসছিল।

এলাকাবাসীরা জানায়, সবুজ আন্ত:জেলা মোটর সাইকেল চোর দলের সদস্য।

সদর উপজেলার বড় মোল্লাকান্দি গ্রামের ইদ্রিস আলী বেপারী ওরফে ইনসু মিয়ার ছেলে সবুজ।

জাস্ট নিউজ
=================

মুন্সীগঞ্জে ফেনসিডিলসহ ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি আটক

মুন্সীগঞ্জে ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সবুজকে (২৩) ফেনসিডিলসহ আটক করেছে পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে শহরের মানিকপুরের পারভীন ভিলার ভাড়া বাসা থেকে পুলিশ তাকে আটক করে।

আটক সবুজ সদর উপজেলার বড় মোলাকান্দি গ্রামের ইদ্রিস আলী বেপারী ওরফে ইনসু মিয়ার ছেলে। সে মুন্সীগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শেখ শরিফুল আলম বাংলানিউজকে জানান, সবুজ দীঘদিন ধরে মানিকপুর, হাসপাতাল ও ইদ্রাকপুর এলাকায় ইয়াবা ও ফেনসিডিল বিক্রি করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকালে মানিকপুরের ভাড়া বাসায় অভিযান চালানো হয়। এ সময় তার কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply