মুন্সিগঞ্জে আবাসিক হোটেল থেকে দুই ধর্ষক গ্রেফতার

আব্দুস সালাম: মুন্সিগঞ্জ বাজরের সদর রোডে অবস্থিত থ্রী স্টার হোটেলের একাংশ হোটেল ভাইভাই থেকে শনিবার বিকালে দুইজন নারী নির্যাতনকারী গ্রেফতার হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো সদর উপজেলার রনছ পারুলপাড়ার ছিদ্দিক মিয়ার ছেলে মিজানুর রহমান, লৌহজং উপজেলার হুগলী গ্রামের মোতালেব বেপারীর ছেলে রতন।

পুলিশ জানায়, সিরাজদিখানের চন্দনদুল গ্রামের মাহবুব হোসেনের স্ত্রী নাজমা (৩০) বাদী হয়ে সদর থানায় একটি নারী নির্যাতনের মামলা দায়ের করেছে। এস.আই সিদ্ধার্থ সাহার নেতৃত্বে পুলিশের একটি টিম (পিকলুছের হোটেল) হোটেল থ্রী স্টারে অভিযান চালিয়ে জোরপূর্বক ধর্ষন করা অবস্থায় ধর্ষিতা নাজমা (৩০) কে উদ্ধার করে এবং ধর্ষক মিজান ও রতনকে গ্রেফতার করে।


এ বিষয় এস.আই সিদ্ধার্থসাহা জানান, কৌশলে নাজমার ছবি তুলে ভয়ভীতি দেখিয়ে গাড়িতে উঠিয়ে আত্মীয়ের বাসায় যাবে কথা বলে মুন্সিগঞ্জ শহরে নিয়ে এসে পিকলুছের হোটেলে উঠে এবং জোরপূর্বক ধর্ষণ করে। মিজান ও রতনকে কোর্টে চালান করা হলেও বাদী নাজমা বেগমকে মেডিকেল করানোর জন্য থানা হেফাজতে রাখা হয়েছে।

টিএনবি২৪

2 Responses

Write a Comment»
  1. oi kukurer bachchader fasi chai…. jeno r keho amon kormo korte sahos na pai.

  2. Piklus Nijey ekta luccha / Luccha poribarei se bere utheche / baba Bichir mia o ekoi chilo /onek meye jibon nosto koreche ei Piklus

Leave a Reply