এক তরফা নির্বাচনকে প্রতিহতের ঘোষণা বিএনপি নেতা শাহজাহানের

বর্তমান সরকারের এক তরফা নির্বাচন করার অপচেষ্টাকে আন্দোলনের মাধ্যমে প্রতিহত করার ঘোষণা দিলেন বিএনপি’র যুগ্ম মহাসচিব মো. শাহজাহান। শনিবার সন্ধ্যা ৬টার দিকে মুন্সীগঞ্জের উপকণ্ঠ মুক্তারপুর মনাইর ফকির কমিউনিটি সেন্টারে ১৮ দলীয় জোটের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

তিনি বলেন, “বর্তমান সরকারের এক তরফা নির্বাচন করার অপচেষ্টাকে আন্দোলনের মাধ্যমে প্রতিহত করা হবে। বিএনপি’র এক দফা এক দাবি, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে ছাড়া বিকল্প কোনো নির্বাচনে বিএনপি যাবে না।”

তিনি আরও বলেন, “হিটলারকে যেভাবে বিদায় নিতে হয়েছে, তার চাইতেও করুণ পরিণতিতে এ সরকারকে বিদায় নিতে হবে। নির্দলীয় সরকারের অধীনে আগামীদিনে নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি দুই-তৃতীয়াংশ আসন পেয়ে সরকার গঠন করবে।”


মুন্সীগঞ্জ জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক এলজিআরডি উপমন্ত্রী আবদুল হাইয়ের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ ও সাবেক প্রতিমন্ত্রী মিজানুর রহমান সিনহা, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আশাদুজ্জামান রিপন, যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, জাসাসে’র কেন্দ্রীয় সভাপতি এম এ মালেক, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী আজগর মল্লিক রিপন, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র এ কে এম ইরাদত মানু প্রমুখ।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply