খাসকান্দি গ্রামে যুবকের লিঙ্গ কর্তন: আটক ২

সদর উপজেলার খাসকান্দি গ্রামে ইকবাল হোসেনে (৩০) নামের এক যুবকের লিঙ্গ কর্তনের ঘটনা ঘটেছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় পুলিশ আকলিমা আক্তার (৩০) ও তার স্বামী ইদ্রিস আলীকে (৩৬) আটক করেছে।

এই তথ্য দিয়ে সদর থানার এসআই তোফাজ্জল হোসেন জানান, আকলিমা লিঙ্গ কর্তনের ঘটনা পুলিশের কাছে স্বীকার করেছে। স্থানীয় সূত্রের বরাত দিয়ে তিনি আরও জানান, ইকবাল হোসেনের সাথে প্রতিবেশী আকলিমার পরকিয়া প্রেম ছিল। এই নিয়ে সমাজে বিচার-আচার হয়েছে। কিন্তু তা সমাধান না করে গত কয়েক মাস আগে আকস্মিক ইকবাল বিয়ে করে সংসার শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে মধ্য রাতে ঘুমন্ত থাকা অবস্থায় ঘরের সোলার বেলা কেটে আকলিমা ভেতরে ঢুকে এই ঘটনা ঘটায়। সেখানে রক্তের চিহ্ন রয়েছে। এই সময় ইকবাল স্ত্রীর সাথে (¯^cœv আক্তার) ঘুমিয়ে ছিলেন বলে দাবী করা হচ্ছে।

অন্যদিকে আকলিমার দাবী-তার ঘরে ঢুকে শ্লীলতাহানির চেষ্টাকালে আত্ম রক্ষায় তিনি ঘরে থাকা ব্লেড দিয়ে লিঙ্গ কেটে দেন। তার স্বামী এই ঘটনার সাথে জড়িত নন।


পুলিশ বলেছে এলাকাবাসী যেহেতু দুজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তাই দুজনকেই থানায় নিয়ে আসা হয়। তদন্ত শেষে পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

ইকবাল খাসকান্দি গ্রামের মুসলিম হাওলাদারের পুত্র।

মুন্সীগঞ্জ নিউজ

Leave a Reply