চারদলীয় জোট সরকারের আমলে দুর্নীতি-লুটপাট হয়েছে: হুইপ এমিলি

চারদলীয় জোট সরকারের আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। হয়েছে ব্যাপক দুর্নীতি ও লুটপাট। এ মন্তব্য করেছেন জাতীয় সংসদের হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি। সোমবার দুপুর পৌনে ১টার দিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার টঙ্গিবাড়ি-দিঘিরপাড় এফ আর বিয়ানিয়া (রহিমগঞ্জ বাজার) সড়কে নির্মাণাধীন ব্রিজের ভিত্তি প্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “বিএনপি সরকার সারাদেশের মতো মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ির কোনো উন্নয়ন করেনি। বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাজোট সরকারের আমলে টঙ্গিবাড়ির ব্যাপক উন্নয়ন করা হয়েছে। ৯০ লাখ টাকা ব্যয়ে রহিমগঞ্জ বাজারে কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়নের নতুন ভবন নির্মানের কাজ হাতে নিয়েছে সরকার।”

সাগুফতা ইয়াসমিন এমিলি বলেন, “চারদলীয় জোট সরকারের আমলে দেশের কোনো উন্নয়ন হয়নি। হয়েছে ব্যাপক দুর্নীতি ও লুটপাট। সেসময় চালের দাম মানুষের ক্রয় ক্ষমতার বাইরে ছিল। বর্তমান সরকার ক্ষমতায় এসে চালের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে নিয়ে এসেছে।”

এ সময় উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি জগলুল হাওলাদার ভুতু, কাঠাদিয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহ আলম মাদবর, সাধারণ সম্পাদক জমির আলী, ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মদ দেওয়ান, সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম হাওলাদার, আ’লীগ নেতা অ্যাডভোকেট ফিরোজ খান, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান সুমন প্রমুখ।

এর আগে তিনি কাঠাদিয়াম আলদী ও ধামারন গ্রামে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন মানুষের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় তিনি বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিস্তারিত তথ্য তুলে ধরেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম

Leave a Reply